জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণ আমাকে মুগ্ধ করেছে -কুমিল্লায় মার্কিন রাষ্ট্রদূত

নেকবর হোসেন।।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনের ভাষণ আমাকে মুগ্ধ করেছে বলে মন্তব্য করেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার।

শনিবার (২৫ সেক্টম্বর)সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার ও নার্সদের টেনিং কেন্দ্র ও টিবি রোগ নিরাময় কেন্দ্র উদ্ভোধন ও পরিদর্শনকালে এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা.মহিউদ্দিন, কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ মোস্তফা আজাদ কলেজ হসপাতালের উপ-পরিচালক সাজেদা খাতুন, আইডিসিআর কর্মকর্তা ও আমেরিকান এ্যাম্বেসী কর্মকর্তাবৃন্দ সহ প্রমুখ।

তিনি আরো বলেন, জলবায়ু পরিবর্তন এবং কোভিড-১৯ পরবর্তী অর্থনীতি পুনরুদ্ধার, খাদ্য নিরাপত্তা, সমতা ও টেকসই উন্নয়ন মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলো প্রধানমন্ত্রীর ভাষণে তুলে ধারার জন্য ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রীকে। এবং কোভিড-১৯ নিয়ন্ত্রনে বাংলাদেশ সরকার দক্ষিন এশিয়া দেশগুলো মধ্যে এগিয়ে আছে বলে তিনি মন্তব্য করেন।

পরে হাসপাতালের বিভিন্ন বিভাগ পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।পরে কুমিল্লা মেডিকেল কলেজ পরিদর্শক করেন ঢাকা উদ্দেশ্য চলে যান তিনি।

এ বিষয় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পরিচালক মহিউদ্দিন বলেন, তিনি আমাদের হাসপাতালের কোভিড কাযক্রম দেখেন।এবং হাসপাতালে বিভিন্ন বিভাগ পরিদর্শন করে হাসপাতালের কার্যক্রম প্রংশাসা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page