জি ফোর এস কুমিল্লা অফিসের সিনিয়র ম্যানেজারসহ ৩ জনের বিরুদ্ধে নানা অভিযোগ

স্টাফ রিপোর্টার:
জি ফোর এস কুমিল্লা অফিসের সিনিয়র ম্যানেজার আতাউল্লা চৌধুরীসহ ৩ জনের বিরুদ্ধে সরেজমিনে বিভিন্ন পোস্টে পরিদর্শনে না গিয়ে টাকা উত্তোলনের অভিযোগ উঠেছে। এছাড়া বিভিন্ন পণ্য ক্রয়ে অনিয়মেরও অভিযোগ রয়েছে। এ ঘটনায় ঢাকা থেকে একটি তদন্ত টিম তদন্ত করে গেছে বলে জানা গেছে।

বিগত ২০২৩ সালের ডিসেম্বর মাসে ঢাকা অফিসের উর্ধ্বতন কর্মকর্তা বরাবর কুমিল্লা অফিসের সিনিয়র ম্যানেজার আতাউল্লা চৌধুরী, আব্দুল্লাহ কাফি ও আহসানুর রহমানের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ প্রেরণ করা হয়।

লিখিথ অভিযোগে জানা যায়, কুমিল্লা অফিসের সিনিয়র ম্যানেজার আতাউল্লা চৌধুরী গত হরতালের সময় বিগত ২০২৩ সালের ৬ নভেম্বর বিভিন্ন পোষ্টের ভিজিটের নাম দিয়ে অফিসে বসে ভিজিট না করে লোকাল কনভেনস বিল সি.এন.জি, অটোরিক্সা ও বাস বিল করে ১ হাজার ৫৯০ টাকা।

একই বছরের ১৫ নভেম্বর গৌরিপুর, ইলিয়টগঞ্জ , মদনপুর, নরসিংদী, কিশোরগন্জ এই জায়গাগুলোর নামে জায়গাগুলোতে না গিয়ে বিল করেছে ৷ পোষ্ট ভিজিটের নামে বিল করেন ১ হাজার ৩৯২ টাকা, মোট বিল হলো ২টি মিলে ২ হাজার ৯৮২ টাকা । ২০২৩ সালের ১৫ নভেম্বর না গিয়ে লিখেছে ১৫/১১/২০২৯ সাল।

এই ভাবে কুমিল্লা অফিসের ০৩ জন অফিসার বিল করেছে ৷ আবদুল্লাহ্ কাফি বিল করেছে ০২/১১/২০২৩ ইং তারিখে ১ হাজার ৬৪০ টাকা চাঁদপুর, লক্ষিপুর, নোয়াখালী, ফেনী এই জায়গাগুলোতে না গিয়ে বিল করেছে ।

২০২৩ সালের ২৭ নভেম্বর বি: বাড়ীয়া , পাচঁদোনা নরসিংদী মদনপুর, ব্যাক কুমিল্লা অফিস এই বিলটি হলো ১ হাজার ৩৫০ টাকা।মোট লোকাল কনভেনস বিল হলো ২ হাজার ৯৯০ টাকা ।

আহসানুর রহমান এইভাবে বিল করেছে। তারা ৩ জন এইভাবে বিভিন্ন পোস্টের নাম দিয়ে না গিয়ে ১২/১১/২০২৩ ইং তারিখে বিল করেছে ১ হাজার ৬২৫ টাকা।

এ অফিসের সাবেক সিনিয়র অফিস বয় গাজী এরশাদ জানান, আমি অফিসের নানা অনিয়মের বিষয়ে ঢাকা হেড অফিসে লিখিত অভিযোগ করেছি।কিন্তু দুর্ণীতির সুষ্ঠ তদন্ত হয়নি। বরং এ অভিযোগ করার পর উল্টো আমাকে স্বেচ্ছায় চাকরি ছাড়তে বাধ্য করে।

এই বিষয়ে কুমিল্লা অফিসের সিনিয়র ম্যানেজার আতাউল্লা চৌধুরী বলেন, এসব অভিযোগ মিথ্যে ও ভিত্তিহীন। এ কোম্পানিতে এক টাকা দুর্ণীতি হওয়ার সুযোগ নেই। কেউ যদি এক টাকাও দুর্ণীতি করে তা তদন্ত করে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া হয়। যারা অনিয়ম করে চাকরিচ্যুত হয়, তারাই এসব অভিযোগ করে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page