টাকার লোভ দেখিয়ে একাধিকবার শিশু ধর্ষনের অভিযোগে; বৃদ্ধ গ্রেফতার

মোঃ মনির হোসাইন, মুরাদনগর প্রতিনিধি।।
৮ বছরের এক শিশুকে একাধিকবার ধর্ষনের ঘটনায় শাহ-আলম (৫৫) নামে এক বৃদ্ধাকে গ্রেফতার করেছে কুমিল্লার মুরাদনগর থানা পুলিশ। রোববার বিকেলে উপজেলা সদরের উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত শাহ আলম মুরাদনগর উত্তরপাড়া এলাকার মৃত. সাহেব আলীর ছেলে। পুলিশ ও অভিযোগ সুত্রে জানা যায়, ১১ সেপ্টেম্বর ভিকটিম শিশুটির নানা বাড়ির পাশের জমিতে কাজ করতে গেলে দুপুরে নানাকে বাড়িতে আসার জন্য বলতে যায় ভিকটিম।

কিন্তু দুপুর গড়িয়ে বিকেল হয়ে গেলে শিশুটির কোনো খোঁজ না পেয়ে ভিকটিমের মা ও নানি বাড়ির আশপাশে তাকে খুঁজতে থাকে । পরে বিকেলেই লোক মারফতে জানতে পারে ভিকটিম শিশুটি ধর্ষক শাহ-আলমের বাড়িতে কান্নাকাটি করছে। শাহ-আলমের বাড়ি থেকে শিশুটিকে আনতে গেলে শিশুটি তার মাকে জানায়, তার নানাকে জমি থেকে ডেকে আনার জন্য বাড়ি হতে বের হলে পথেমধ্যে শাহ-আলম দাদা আমাকে তাদের বাড়িতে যেতে বলে। আমি তাদের বাড়িতে যাবো না বললে শাহআলম দাদা আমার মুখে চেপে ধরে তার বাড়িতে নিয়ে গিয়ে আমার সাথে খারাপ কাজ (ধর্ষন) করে।

এসময় বিষয়টি জানাজানি হলে ধর্ষক শাহ-আলম পালিয়ে যায়। এসময় ভিকটিম শিশুটি আরো জানায়, কিছুদিন আগেও শাহ-আলম দাদা আমাকে ১০টাকা এবং ২০টাকা দিবে বলিয়া একই খারাপ কাজ (ধর্ষন) করে।

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, ভিকটিম শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার যথাযথ আইনি প্রক্রিয়ার মাধ্যমে আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page