ডীনস অ্যাওয়ার্ড পাচ্ছেন কুবির ৫১ শিক্ষার্থী

কুবি প্রতিনিধি।।
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রথম সমাবর্তন-২০২০ উপলক্ষে ডীনস অ্যাওয়ার্ডের জন্য ৫১ জন শিক্ষার্থীকে মনোনীত করা হয়েছে৷ এতে স্নাতকের ক্ষেত্রে ২০০৬-০৭ শিক্ষাবর্ষ থেকে ২০১৩-১৪ শিক্ষাবর্ষ পর্যন্ত মোট ১৮ জন এবং স্নাতকোত্তরের ক্ষেত্রে ২০১০-১১ শিক্ষাবর্ষ থেকে ২০১৫-১৬ শিক্ষাবর্ষ পর্যন্ত মোট ৩৩ জন শিক্ষার্থী এই অ্যাওয়ার্ড পাবেন৷

মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় ডীনস অ্যাওয়ার্ড কমিটির আহবায়ক এবং ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমান।

স্নাতকের ৮টি শিক্ষাবর্ষের মোট ১৮ জন হলেন, গণিত বিভাগের হুমাইরা দিল আফরোজ ও ফারহানা ইয়াসমিন, পরিসংখ্যান বিভাগের উম্মুল খায়ের সুমি ও সোনিয়া আকতার, অর্থনীতি বিভাগের মিস নয়ন তারা ও স্বর্ণা মজুমদার, ব্যবস্থাপনা বিভাগের সংগীতা বসক, মোঃ রফিকুল ইসলাম, ও শাকিলা ফেরদৌস, একাউন্টিং বিভাগের অরূপা সরকার ও রাবেয়া জামান, মার্কেটিং বিভাগের নাসরিন আকতার ঝুমুর ও তানজীনা ইয়াসমিন, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের রিপা আকতার, সিএসই বিভাগের নয়ন বণিক, আইসিটি বিভাগের আমেনা বেগম, মোঃ কামরুল হাসান এবং পিন্টু চন্দ্র পাল।

স্নাতকোত্তরের ৬টি শিক্ষাবর্ষের ৩৩ জন হলেন, গণিত বিভাগের সামিয়া তাহের, খাদিজা বেগম, পারভীন আকতার, হুমায়রা দিল আফরোজ ও মাহিনুর আকতার, পদার্থ বিজ্ঞান বিভাগের সানজিদা হক ও অন্তরা তাজরীন তৃণা, পরিসংখ্যান বিভাগের কনকন আচার্য, রসায়ন বিভাগের শারমিন আকতার রূপা ও মোঃ আলাউদ্দিন হোসাইন, অর্থনীতি বিভাগের মোঃ মাসুদ রানা, মোঃ সাইফুল ইসলাম, স্বর্ণা মজুমদার ও সায়েদা সুরাইয়া সুলতানা, নৃবিজ্ঞান বিভাগের ইসরাত জাহান লিপা, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের মোঃ জাহিদ হাসান, সঙ্গীতা বসাক, মোঃ রফিকুল ইসলাম ও শাকিলা ফেরদৌস, একাউন্টিং বিভাগের ফাহামিদা হোসাইন, তৃণা সাহা, ফাহিমুল কাদের সিদ্দিকী ও মোঃ কাউসার খান, মার্কেটিং বিভাগের মোঃ আওলাদ হোসাইন, নাসরিন আকতার ঝুমুর, খালেদা আকতার, জাহিদুল ইসলাম পাটোয়ারী ও তানজীনা ইয়াসমিন। সিএসই বিভাগের মেশকাত জাহান ও তাপসী গোস্বামী, এবং আইসিটি বিভাগের আমেনা বেগম, নাবিলা মেহজাবিন ও মোহাম্মদ কামরুল হাসান।

এ বিষয়ে রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মোঃ আবু তাহের বলেন, এই সম্মাননা সমাবর্তনের সময় দেওয়ার কথা থাকলেও সময় স্বল্পতার কারণে দেওয়া হয়নি তাই আগামী মাসে দেওয়া হবে। এই সম্মাননা ভবিষ্যতেও চলমান থাকবে।

উল্লেখ্য, শিক্ষার্থীদের মধ্যে ডীনস অ্যাওয়ার্ড আগামী ২রা জানুয়ারী প্রদান করা হবে। সম্মাননা হিসেবে অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের একটি করে ক্রেস্ট ও সাথে সনদপত্র প্রদান করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page