তিন মাসের মাথায় ফের কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা

কুমিল্লা নিউজ ডেস্ক।।
আবারো কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। ছাত্রদলের সাবেক নেতা উদবাতুল বারী আবুকে আহ্বায়ক ও ইউসুফ মোল্লা টিপুকে সদস্য সচিব করে ২৫ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (৩১ আগস্ট) বিকেলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন কমিটির যুগ্ম আহ্বায়ক হিসেবে জসিম উদ্দিন (ভিপি জসিম), রাজিউর রহমান রাজিব, আতাউর রহমান ছুটি, মামুনুর রশিদ মজুমদার, এডভোকেট হোসেন মিয়া, শহিদুল্লাহ রতন, শাওকত আলী বকুল, মাহবুবুর রহমান দুলাল (ভিপি দুলাল), নজরুল ইসলাম (ভিপি নজরুল), আবদুল জলিলের নাম রয়েছে।

সদস্য হিসেবে আছেন- সৈয়দ জাহাঙ্গীর আলম, ফরিদ আহম্মদ, কাউসার জামান বাপ্পি, মুজিবুর রহমান কামাল, আবদুর রহমান, মনিরুল ইসলাম বাচ্চু (ভিপি বাচ্চু), জলিস আবদুর রব, রায়হান রহমান হেলেন, জামাল হোসেন, রিয়াজ খান রাজু, নাজমুল হক, নেছার আহমেদ রাজু, মনির হোসেন পারভেজ।

এর আগে চলতি বছরের ৩০ মে সন্ধ্যায় আমিরুজ্জামান আমিরকে আহ্বায়ক ও ইউসুফ মোল্লা টিপুকে সদস্য সচিব করে ৪৪ সদস্য বিশিষ্ট কুমিল্লা মহানগর বিএনপির কমিটি ঘোষণা করা হয়। পরে রাত সাড়ে ১১টায় এক সংবাদ সম্মেলন করে ওই কমিটির আহ্বায়ক পদ থেকে পদত্যাগের ঘোষণা দেন আমিরুজ্জামান আমীর।

এতে আহ্বায়কের পদটি শূন্য হলে ৭ জুন সন্ধ্যায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা এক বিজ্ঞপ্তিতে ওই কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক শওকত আলী বকুলকে আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

You cannot copy content of this page