দাউদকান্দিতে অসামাজিক কার্যকলাপের দায়ে নারীসহ আটক ৪

রাজিব হোসেন জয়।
দাউদকান্দিতে অসামাজিক কার্যকলাপের দায়ে নারীসহ আটক ৪ নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি ॥ দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইশাখাঁ পেট্রোল পাম্পের সাথে আবাসিক হোটেল রয়েল গেস্ট হাউজে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের দায়ে ১ নারীসহ ৪ জন আটক, গেস্ট হাউজ সিলগালা ও ১ জনকে ১৫ দিনের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত। ঘটনাটি ঘটে গতকাল বৃহস্পতিবার রাতে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ জুয়েল রানার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার গৌরীপুর ইশাখাঁ পেট্রোল পাম্পের সাথে আবাসিক হোটেল রয়েল গেস্ট হাউজে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের দায়ে ১ জন নারীসহ ৪ জনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার মোঃ ছালামের পুত্র মোঃ তুহিন (২৩), নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মোঃ নবীর হোসেনের পুত্র সজিব হোসেন(২৪) ও একই এলাকার রত্তশন আলীর পুত্র মোঃ রাজিব হোসেন(২৭) আটক করে পুলিশ। এদিকে দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সেলিম শেখ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে অসামাজিক কাজের অপরাধে আবাসিক হোটেল রয়েল গেস্ট হাউজটি সিলগালা করেন এবং মোবাইল কোর্টের মাধ্যমে মোঃ তুহিনকে ১৫ দিনের জেল এবং মোঃ সজিব ও রাজিব হোসেনকে নগদ ২০ হাজার টাকা জরিমানা করেন।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ জয়েল রানা জানান,আমার দায়িত্বে থাকা দাউদকান্দি ও চান্দিনা উপজেলায় কোন ধরনের অনৈতিক কাজ করতে দেওয়া হবে বলে হুশিয়ারী করে দেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০