দাউদকান্দিতে করোনা ভাইরাস প্রতিরোধে এএসপির উদ্যোগে ৫ শত পিছ মাস্ক বিতরণ

রাজিব হোসেন জয়।।
প্রাণঘাতি মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের প্রতিরোধে কুমিল্লার সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি-চান্দিনা সার্কেল) মোঃ জুয়েল রানার উদ্যোগে দাউদকান্দি ও চান্দিনা উপজেলা বিভিন্ন সড়কের গৌরীপুর, রায়পুর, ইলিয়টগঞ্জ ও চান্দিনা বাগুর বাসস্ট্যান্ডসহ বিভিন্ন স্ট্যান্ডের সিএনজি-অটোরিক্সা চালক, যাত্রী, বিভিন্ন বাজারের দোকানদার, কাস্টমার, স্থানীয় জনগণ ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

প্রতিদিনের ন্যায় আজ ৩০ এপ্রিল শুক্রবার বিকেলে কুমিল্লার সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি-চান্দিনা সার্কেল) মোঃ জুয়েল রানার উদ্যোগে গৌরীপুর বাজার, রায়পুর, ইলিয়টগঞ্জ এবং চান্দিনার বাগুর সিএনজিস্ট্যান্ডসহ বিভিন্ন স্ট্যান্ডের সিএনজি-অটোরিক্সাচালক, যাত্রী, বিভিন্ন বাজারের দোকানদার, কাস্টমার, স্থানীয় জনগণ ও পথচারীদের মাঝে ৫ শত পিছ মাস্ক বিতরণ করা হয়।

এএসপি মোঃ জুয়েল রানা বলেন, বাজারে করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি সম্বলিত “মাক্স নাই তো সেবা নাই” দিক-নির্দেশনাপত্র দিয়ে মাস্ক বিতরণ করেন। এ সময় বাজারের দোকান মালিক ও ব্যবসায়ীদের মাস্ক ছাড়া পন্য বিক্রি না করতে ও মানুষের মধ্যে ফ্রি মাস্ক বিতরনের উৎসাহ দেওয়া হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, চান্দিনা থানার অফিসার ইনচার্জ শামসুদ্দিন ইলিয়াস, এস আই সুলতান প্রমূখ৷

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page