দাউদকান্দিতে ডাকাতি-ছিনতাই রোধে পুলিশ -জনতার যৌথ পাহারা

রাজিব হোসেন জয়, দাউদকান্দি প্রতিনিধি।

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় কুমিল্লা পুলিশ সুপারের উদ‍্যোগে শুরু হয়েছে ব‍্যতিক্রমী পুলিশ -জনতা যৌথ পাহারা। কুমিল্লা জেলাসহ দাউদকান্দির প্রতিটি এলাকাকে নিরাপদ রাখার লক্ষ‍্যে কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ- জনতার সম্মলিত এ পাহারার ব‍্যবস্থা করা হয়েছে।

গত মঙ্গলবার (০২ মার্চ) রাতে কুমিল্লা পুলিশ সুপার এর নির্দেশনায় ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ জুয়েল রানার নেতৃত্বে দাউদকান্দি উপজেলায় রাতের আধঁরে অপরাধীদের অভয়ারণ‍্য পদুয়া ইউনিয়ন,রায়পুরসহ মোস্তাকের মোড় এলাকায় রাত জেগে অপরাধীর প্রতিহত করার জন‍্য পুলিশের পাশা-পাশি সাধারণ মানুষকে সাথে নিয়ে পাহারার উদ‍্যোগ নেওয়া হয়।

অপরাধ প্রতিরোধ ও জনগণকে সচেতন করতে দাউদকান্দি মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম এর সার্বিক সহযোগিতায় এ সময় আরও উপস্থিত ছিলেন গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাইফুল ইসলাম, এবং পদুয়া ইউনিয়ন চেয়ারম‍্যান মনির হোসেন।

পাহারা প্রস্ততি পূর্ব বক্তব্যে বক্তারা বলেন ডাকাতি ছিনতাই ও যে কোনো অপরাধ নির্মূলে পুলিশ জনতা এক হয়ে অপরাধীদের প্রতিহত-প্রতিরোধের আহবান জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০