দাউদকান্দিতে পৃথক দুটি অভিযানে অস্ত্র ও গুলিসহ আটক এক

নেকবর হোসেন॥
আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে দাউদকান্দি উপজেলার সদর উওর ইউনিয়নের গোলাপের চর ও নন্দনপুরে পৃথক দুটি অভিযান চালিয়ে বিপুল পরিমান দেশী বিদেশী অস্ত্র উদ্ধারসহ ১ জনকে আটক করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিওিত্বে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার রাজন কুমার দাসের পৃথক দুটি অভিযানে ডিবি পুলিশের সাব- ইন্সপেক্টর পরিমল দাস, মডেল থানার সাব ইন্সপেক্টর নাজমুল হেসেন ও এএসআই আনোয়ারসহ সঙ্গীয় ফোর্স নিয়ে দাউদকান্দি উপজেলার সদর উওর ইউনিয়নের গোলাপের চর চকের বাড়ী সংলগ্ন আবদুল মালেকের ছেলে মনির হোসেন (৪৭) কে অস্ত্র সহ গ্রেফতার করা হয়েছে।

এ সময় তার বাড়ীতে তল্লাশী চালিয়ে ১ টি পিস্তল, ১টি রিভলবার, ১টি এলজি পিস্তলসহ ৩ রাউন্ড গুলি ও ১২ রাউন্ড শিশা গুলি উদ্ধার করেছে পুলিশ।

অপরদিকে একই ইউনিয়নে নন্দনপুর সরকার বাড়ির নদীর পাড়ের হিজল গাছ তলা এলাকা থেকে দেশীয় অন্ত্র রামদা, ছুরি, ভল্লম, চাপাতি ও লাঠি উদ্ধার করলে ও কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি বলে পুলিশ জানায়।

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, অস্ত্রসহ আটককৃত ব্যাক্তিতে আসামী করে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page