দেবিদ্বারে সাবেক স্কুল শিক্ষককে আহত করে টাকা ও মোবাইল ছিনতাই

দেবিদ্বার প্রতিনিধি।।
কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ছোটনা গ্রামের মৃত হাসন আলী মেম্বারের ছেলে মোঃ শাহআলম মাষ্টার (৬৫) কে আহত করে তার নিকট থেকে টাকা ও মোবাইল ফোন ছিনতাই করা হয়।

তিনি জানান, গত ১৫/০৪/২০২১ ইং তারিখে বৃহস্পতিবার তার বোনের বাড়ি জাফরগন্জ্ঞ হতে ছেলের চাকুরীর জন্য ১২০,০০০ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। তাহার প্রতিবেশী কুখ্যাত মাদক ব্যবসায়ি জাবেদ (৩৮) এই টাকার ব্যাপারে জানতো। যখন তিনি টাকা নিয়ে তার নিজ গ্রাম ছোটনা শাহী ঈদগাঁ ময়দানের কাছে পৌছায় তখন আনুমানিক সন্ধ্যা ০৭.১৫ বাজে,তখন আগে থেকে ওৎ পেতে থাকা কুখ্যাত মাদক ব্যবসায়ি জাবেদ টাকার ব্যাপারটা জানার ফলে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে ঈদগাঁ এর কোনে অবস্থান করে।

এবং আমি ঈদগাঁ এর কাছে আসার সাথে সাথে তারা গ্যাসপাইপ, হকিস্টিক ও চাকুদিয়ে আক্রমণ করে আমার একটি পা ভাঙ্গাঁ সহ শরীরের বিভিন্ন স্থান জখম করে আমার সাথে থাকা১২০,০০০ টাকা এবং স্যামসাং গ্যালাক্সি A51 হ্যান্ড সেটটি ছিনিয়ে নিয়ে যায়। আক্রমনের সময় মাদক ব্যবসায়ি জাবেদের বাহিনীতে ছিলো আবিদপুর রেয়াজউদ্দীনের বাড়ির কুখ্যাত সন্ত্রাসী, মৃত ইয়াকুব আলীর ছেলে মাসুম (৩২)। ছোটনা আন্দিরপাড়ের ট্রাক চালক রফিক এর ছেলে, চিহ্নিত নেশাখোর শালিম (২৪)।

আহত শাহআলম মাষ্টারের চিৎকারে স্থানীয় জনতা এলে উক্ত সন্ত্রাস বাহিনী চলে যায়। অবশেষে ঘটনা স্থল থেকে আহত শাহআলম মাষ্টার কে দেবিদ্বার সরকারি হাসপাতে ভর্তি করা হয়। শাহআলম মাষ্টারারের মেয়ে মোসাঃ রোমানা বেগম বাদী হয়ে জাবেদ(৩৮)শালিম(২৪),মাসুম(৩২),ও আব্দুল করিমের(৫৬) এর বিরুদ্ধে দেবিদ্বার থানায় মামলা করেন। বাদী রোমানা বেগম আরো বলেন,সন্ত্রাসী জাবেদের শ্বশুর আব্দুল করিম (৫৬)এর ছত্রছায়ায় ছোটনা পূর্ব পাড়ায় উল্লেখ্য সন্ত্রাসীরা কর্মকান্ড চালাচ্ছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page