দেবীদ্বারে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

দেবীদ্বার প্রতিনিধি।।
কুমিল্লার দেবীদ্বার পৌর এলাকার সাইলচর গ্রামের কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহা-সড়কের পাশে পড়ে থাকা অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি(৫০)’র মরদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

সোমবার বিকেল ৪টায় মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস,আই) মো. আনোয়ার হোসেন একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে অপমৃত্যু দায়ের পূর্বক ময়নাতদন্তের জন্য দেবীদ্বার থানা পুলিশের নিকট হস্তান্তর করেন।

মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস,আই) মো. আনোয়ার হোসেন জানান, নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি, তবে তার শরীরের কোমরের নিচের অংশে রক্তজমাট ও ছেলা একাধিক আঘাতের চিহ্ন ছিল, মাথার পেছনের অংশে ফুলা যখম ছিল। ধারনা করা হচ্ছে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহা-সড়কের পাশ দিয়ে যাওয়ার পথে অজ্ঞাত কোন পরিবহন তাকে ধাক্কা দিয়ে ফেলে গেছে।

সাইলচর গ্রামের ইলেক্ট্রিক মিস্ত্রি সাজ্জাদ হোসেন(২৫) বলেন, সকালে সড়কের পাশে যে লোকটিকে গড়াগড়ি করে কাতরাতে দেখেছি, দুপুরে এসে সে লোকটিকেই মৃত: অবস্থায় পড়ে থাকতে দেখলাম। ভয়ে লোকটির কাছে যাইনি, নাম পরিচয় ও জানার চেষ্টা করিনাই, তবে পাশ্ববর্তী মসজিদের ইমাম সাহেব শীতে কাতরাতে দেখে লোকটিকে একটি নতুন কম্বল দিয়ে যান।

একই গ্রামের মোহাম্মদ(১৩) জানান, সকাল ৯টায় সাইলচর গ্রামের কবির আহমেদের ছেলে সিএনজি চালক মামুন(২৬) দুইটা রুটি দিয়ে যান, দুপরে এসে দেখি তিনি মারা গেছেন, মাথার পাশে ১টি রুটি ও ১টি নীল রং এর কম্বল পড়ে আছে। স্থানীয়রা কেউ তাকে হাসপাতালে নেয়নি, থানা পুলিশকে খবর দিলেও পুলিশ আসেনি, বিকেলে পুলিশ এসে লাশ নিয়ে গেছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page