দেবীদ্বারে ঐতিহ্যর সংগঠন আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এ আর আহমেদ হোসাইন, (দেবীদ্বার)প্রতিনিধি।।
লড়াই-সংগ্রাম ও ঐতিহ্যর সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ। ‘রোজ গার্ডেন থেকে গণভবন’-৭২ বছরের সুদীর্ঘ ইতিহাস বহন করা সংগঠনটির ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে নানান কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

বুধবার বিকেল ৫টায় আ’লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধুর ম্যূরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও দলীয় শ্লোগানসহ একটি বর্নাঢ্য র‌্যালী উপজেলা পরিষদকমপ্লেক্স প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে আলোচনা সভা, দোয়া ও কেক কাটার মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।

এসময় দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুমিল্লা (উত্তর) জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ’র সভাপতিত্বে এবং আ’লীগ উপজেলা যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ ছিদ্দিকুর রহমান’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারন সম্পাদক হাজী রোশন আলী মাষ্টার, বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী মোঃ হুমায়ুন কবির, দেবীদ্বার পৌর আ’লীগের সভাপতি হাজী আবুল কাসেম চেয়ারম্যান, পৌর আ’লীগ’র সহ-সভাপতি হাজী মোঃ ছিদ্দিকুর রহমান আমিন।

পৌর আ’লীগ নেতা ও কমিশনার মোঃ মজিবুর রহমান, পৌর আ’লীগ নেতা হাজী মোঃ মোসলেহ উদ্দিন মানিক, কৃষক লীগ কুমিল্লা উত্তর জেলা আহবায়ক মোঃ সেলিম ভূইঁয়া, গুনাইঘর উত্তর ইউনিয়ন আ’লীগ সভাপতি জিএস মোঃ মুকুল গাজী, ফতেহাবাদ ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক এ,কে,এম কামরুজ্জামান মাসুদ, আ’লীগ নেতা গাজী মোঃ সফিকুল ইসলাম, প্রকৌশলী গাজী সালাম- বীন- রাসেল, সুবিল ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারন সম্পাদক মুকুল ভূইঁয়া, রসুলপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মোঃ সৈয়দ আহমেদ মাষ্টার, বড়শালঘর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি হাজী মোঃ ইউনুছ মাষ্টার, উপজেলা সেচ্ছাসেবক লীগ নেতা মোঃ মিজানুর রহমান, উপজেলা শ্রমিক লীগ সাধারন সম্পাদক কাউছার হায়দার, উপজেলা মহিলা শ্রমিক লীগ সভাপতি শাহিনূর আক্তার লিপি প্রমূখ। আলোচনা শেষে দোয়া-মাহফিল ও কেক কেটার মধ্যদিয়ে অনুষ্ঠান শেষ করেন।

এর আগে আ’লীগের অপরাংশের উদ্যোগে বঙ্গবন্ধুর ম্যূরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, একটি বর্নাঢ্য র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রোমে আলোচনা সভা, দোয়া ও কেক কাটার মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page