দেবীদ্বারে কঠোর লকডাউন’র প্রথম দিনে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা

এ আর আহমেদ হোসাইন, দেবীদ্বার প্রতিনিধি।।
কুমিল্লার দেবীদ্বারে কঠোর লকডাউন’র প্রথম দিনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৬ জন ব্যাক্তি, প্রতিষ্ঠান ও পরিবহনকে ১১হাজার ৪শত টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার সকাল ছয়টা থেকে বিকেল তিনটা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দেবীদ্বার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ গিয়াস উদ্দিনের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

দেবীদ্বার উপজেলা সদর সহ উপজেলার বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে সংক্রমণ রোগ প্রতিরোধ ও নিয়ন্ত্রণ ও নির্মূল আইন-২০১৮’র ২৫ এর ১ ধারা লংঘন ও ২৫’র ২ ধারা অনুযায়ী এবং দন্ডবিধি ১৮৬০’র ২৬৯ ধারায় ২৬ টি মামলায় মোট ১১ হাজার ৪শত টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলাকালে আরও উপস্থিত ছিলেন ভূমি অফিসের অফিস সহায়ক রতন কুমার দেবনাথ, দেবীদ্বার থানার উপ-পরিদর্শক(এ,এস,আই) ইকরাম হোসেন প্রমুখ।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গিয়াস উদ্দিন জানান, করুণা সংক্রমণ রোধে আজ থেকে সারাদেশে কঠোর লকডাউন’র ঘোষণা দিয়েছেন সরকার। লকডাউন কার্যকরে সকাল থেকে মাঠে কাজ করে যাচ্ছি, সরকারি আইন অমান্য করে জরুরী প্রয়োজন ছাড়া যারা মাক্স ছাড়া ঘর থেকে রাস্তায় বের হওয়া ব্যাক্তি, গণপরিবহন, পিকাপ ভ্যান, মোটর সাইকেল, সিএনজি, রিক্সা চালাচ্ছেন ও দোকানপাট, ব্যবসাপ্রতিষ্ঠান খোলা রাখেছেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page