দেবীদ্বারে জাতীয় মহিলা শ্রমিকলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

দেবীদ্বার প্রতিনিধি।।
বর্তমান আ’লীগ তথা শেখ হাছিনার সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় দেশ এখন খাদ্যে সয়ংসম্পূর্ণ। শ্রমজীবী ও দরিদ্র মানুষকে না খেয়ে মরতে হয়না। এ অর্জনকে নস্যাৎ করতে ষড়যন্ত্রকারীরা উঠেপড়ে লেগে আছে।

শনিবার বিকেলে উপজেলার হোসেনপুর সরকরী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত জাফরগঞ্জ ইউনিয়ন জাতীয় মহিলা শ্রমিক লীগ’ এর ত্রী-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে জাতীয় মহিলা শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এবং দেবীদ্বার উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম ওই বক্তব্য তুলে ধরেন।
তিনি নারী সমাজকে মাদক, সন্ত্রাস, যৌতুক- বাল্য বিয়ে প্রতিরোধ এবং প্রকৃত শিক্ষা প্রসারে এগিয়ে আসার আহবান জানান।

জাফরগঞ্জ ইউনিয়ন আ’লীগ নেতা মো. আনোয়ার হোসেন’র সভাপতিত্বে এবং আব্দুল কাইয়ুম সেলিম এর সঞ্চালনায় অনুষ্ঠিত্ব উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,- জাতীয় মহিলা শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এবং দেবীদ্বার উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আ’লীগ দেবীদ্বার উপজেলা কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক মো. ছিদ্দিকুর রহমান ভূঁইয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মো. শাহাদাত হোসেন ভূঁইয়া, মো. মোশাররফ হোসেন ভূঁইয়া, উপজেলা জাতীয় মহিলা শ্রমিক লীগ’র আহবায়ক এডভোকেট সালমা আক্তার, সদস্য আয়শা আক্তার, উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় মহিলা শ্রমিক লীগ’র যুগ্ম-আহবায়ক শাহিনূর লিপি, উপজেলা জাতীয় মহিলা শ্রমিক লীগ’র যুগ্ম আহবায়ক রাশিদা ফেরদৌসী প্রমূখ।

জাতীয় মহিলা শ্রমিক লীগ জাফরগঞ্জ ইউনিয়ন কমিটির ত্রীবার্ষিক সম্মেলনে লাইলী আক্তারকে সভাপতি, নাজমা আক্তারকে সাধারন সম্পাদক ও শামমিয়া আক্তারকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page