দেবীদ্বারে ডা. ফেরদৌস খন্দকারের সহযোগিতায় ২০০ শ্রমজীবীর মাঝে ইফতার

এ আর আহমেদ হোসাইন, দেবীদ্বার প্রতিনিধি।।
কুমিল্লার দেবীদ্বারে মানবতার ফেরিওয়ালা খ্যাত আমেরিকা প্রবাসী করোনা যোদ্ধা ডাক্তার ফেরদৌস খন্দকারের সহযোগিতা মহিলা শ্রমিকলীগ নেত্রী শাহীনুর লিপির তত্তাবধানে প্রতিদিন ২০০ শ্রমজীবী সিএনজি, আটোবাইক ভ্যান ও রিক্সা চালকের মাঝে ইফতার প্যাকেট বিতরন করা হয়।

মঙ্গলবার বিকেলে দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের সামনে ওই ইফতার সামগ্রী বিতরন অনুষ্ঠানে সেচ্ছা সেবীদের সাথে যুক্ত হলেন, দেবীদ্বারের নারী উদ্যোক্তাদের অন্যতম ‘মা- মেয়ে রান্নাঘর’র পরিচালক হুরবানু বাশার ও তাছকিয়া রহমান প্রতিভা।

গত ২৯এপ্রিল থেকে শুরু হওয়া ইফতারের পূর্ব মূহুর্তে দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের সামনে ইফতার বিতরন কার্যক্রম শুরু হয়, প্রতিদিন ২০০ শ্রমজীবী সিএনজি, আটোবাইক, ভ্যান ও রিক্সা চালকের মাঝে ইফতার প্যাকেট বিতরন করে আসছে। এ কার্যক্রম আগামী ১৩ মে পর্যন্ত চলমান থাকবে।

উক্ত ইফতার বিতরন অনুষ্ঠানে সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, হাজী মো. ছিদ্দিকুর রহমান আমিন, আ’লীগ নেতা সুজিত পোদ্দার, মো. আলমগীর সরকার, মো. আনোয়ার সাদাত, নারী উদ্যোক্তা ‘মা- মেয়ে রান্নাঘর’র পরিচালক হুরবানু বাশার ও তাছকিয়া রহমান প্রতিভা, পৌর কমিশনার মো. মজিবুর রহমান, মোঃ আবদুর রহমান ভূঁইয়া, শওকত হোসেন পলাশ, মোঃ কাউছার হায়দার, শফিউল আলম রাজিব, এ,আর, আহমেদ হোসাইন, মহিলা শ্রমিক লীগ নেত্রী শাহিনুর লিপি, আয়শা আলিয়ালী মুক্তা, রিমা আক্তার প্রমূখ।

ইফতার বিতরন শেষে দেবীদ্বারের নারী উদ্যোক্তা ‘মা- মেয়ে রান্নাঘর’র পরিচালক হুরবানু বাশার ও তাছকিয়া রহমান প্রতিভার আয়োজনে সেচ্ছাসেবী, সাংবাদিক, সূধী ও অতিথিদের নিয়ে দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবে এক ইফতারের আয়োজন করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page