দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় এনজিও কর্মী নিহত

নেকবর হোসেন।।
কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার এলাকায় সড়ক দূর্ঘটনায় এক এনজিও কর্মীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার বিকেল ৫টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার পৌর এলাকার চাপানগর বালুর মাঠ সংলগ্নে ব্রাক্ষণবাড়িয়াগামী প্রাণ কোম্পানীর একটি কাভার্টভ্যান (নং- ঢাকা মেট্রো- উ-১২-০২০০), কোম্পানীগঞ্জগামী বাইসাইকেল আরোহী এক এনজিও কর্মীকে পেছন থেকে চাপা দিলে কাভার্টভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

নিহত বাইসাইকেল আরোহী এনজিও কর্মী আজহারুল ইসলাম (২৩) নেত্রকোনা জেলার কালিয়াজুড়ি উপজেলার মেহেন্দীপুর গ্রামের লিটন চৌধূরীর ছেলে। সে দেবীদ্বার থানাগেইট এলাকায় বেসরকারী প্রতিষ্ঠান আর,আর,এফ নামে একটি ক্ষুদ্রঋণ সংস্থায় কর্মরত ছিলেন। ঘটনার সময় দেবীদ্বার কার্যালয় থেকে কোম্পানীগঞ্জ বাজার থেকে ঋণ আদায়ের জন্য যাওয়ার পথে ওই দূর্ঘটনা ঘটে।

মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মাসুদ আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কাভার্ডভ্যানটি আটক ও লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। নিহতের স্বজনদের খবর দিয়েছি। তারা আসার পর মামলা দায়ের করা হবে। তিনি বলেন কিছুদিন পূর্বে একই জায়গায় র‌্যাংগস কোম্বানীর এক বিক্রয় প্রতিনিধি (ফেনী জেলার) মারা গেছেন। প্রায়ই এ স্থানটিতে হতাহতের ঘটনা ঘটছে। তা নিয়ে আমাদের ভাবতে হবে এবং এর সমাধান বের করতে হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page