নিমসারে দুর্ঘটনার ৬ দিন পর মারা গেলেন বিশিষ্ট ব্যবসায়ী মনিরুল হক মুন্সী; শেষ বিদায়ে জনতার ঢল

মো.জাকির হোসেন।।
কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর নিমসার বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ মনিরুল হক মুন্সী (৬৫) গত ৩ এপ্রিল সড়ক পারাপারের সময় ঢাকা – চট্টগ্রাম মহাসড়কে মোটর সাইকেল দুর্ঘটনায় তিনি মারাত্মক ভাবে আহত হন।

স্থানীয় বাজার ব্যবসায়ী ও লোক জন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। গত ৬দিন চিকিৎসা শেষে ৯ এপ্রিল শনিবার সকাল সাড়ে ১০ টায় তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরন করেন।

নিহত মোঃ মনিরুল হক মুন্সী মোকাম ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি মোঃ ফজলুল হক মুন্সীর ছোট ভাই। মৃত্যু কালে তিনি ৩ ছেলে ৩ মেয়ে রেখে গেছেন।

শনিবার রাত ১০ টায় নিমসার হাজী জুনাব আলী কলেজ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। বিশিষ্ট ব্যবসায়ী মনিরুল হক মুন্সীর জানাজায় হাজার-হাজার জনতার ঢল নামে।

উল্লেখ্য মোঃ মনিরুল হক মুন্সীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা -৫ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খান,কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম ফারুক, অ্যাডভোকেট মাহবুবুর রহমান, মোকাম ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ সাহেব আলী, ইউপি আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান মোঃ ফজলুল হক মুন্সী, মোক্ষম ইউপি সদস্য ও সাংবাদিক মো. জাকির হোসেন সহ এলাকার বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page