নিরাপদ চিকিৎসা চাই বুড়িচংয়ে আহ্বায়ক কমিটি গঠন

বুড়িচং প্রতিনিধি।।
‘সু-চিকিৎসা হোক আমাদের মৌলিক অধিকার’ ‘নিজে বাঁচুন পরিবারকে বাঁচান’ এ স্লোগানকে সামনে রেখে নিরাপদ চিকিৎসা চাই সংগঠনের কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

(১৯ নভেম্বর ২০২১) শুক্রবার সকাল ১০টায় বুড়িচং উপজেলার বেগম সামছুন্নাহার স্মৃতি পাঠাগারে পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে ‘নিরাপদ চিকিৎসা চাই’ সংগঠনের আলোচনা সভা শুরু হয়।

উক্ত আলোচনা সভায় মোঃ আলমগীর হোসেন বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জেলার সভাপতি ও কবি মোঃ আলী আশরাফ খান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের জেলার সহ-সভাপতি ও দৈনিক ব্রাহ্মণপাড়া বুড়িচং সংবাদের সম্পাদক ও প্রকাশক সৈয়দ আহমেদ লাভলু, সংগঠনের জেলার সাংগঠনিক সম্পাদক ও কবি, লেখক সাংবাদিক কাজী খোরশেদ আলম, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ শরীফুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন।

সংগঠক মোঃ আমিনুল হক সেলিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রভাষক এম এ হান্নান রোকন,গীতিকবি ও সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়, মোঃ আকরামুল হক লিটন, মোঃ শহীদুল্লাহ্, আজাদ সুজন, আরিয়ান রুবেলসহ অন্যান্যরা।

এসময় উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সকল সদস্য ও মান্যগণ্য ব্যক্তিবর্গ।

নিরাপদ চিকিৎসা চাই সংগঠনের কুমিল্লা জেলার নেতৃবৃন্দর উপস্থিতে বুড়িচং উপজেলা শাখার আলমগীর হোসেন বাচ্চুকে আহ্বায়ক করে তিন মাসের জন্য ২৯ জনের সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page