নির্বাচিত হয়েই দেবিদ্বারে চাঁদাবাজি-অবৈধ ড্রেজার বন্ধের প্রতিশ্রুতি দিলেন এমপি আবুল কালাম

কুমিল্লা নিউজ ডেস্ক।।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রথমবার জয়ী হয়ে শপথ নিয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও ঢাকা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ।
শপথ নেওয়ার আগে তিনি দেবিদ্বারকে চাঁদাবাজি মুক্ত ও অবৈধ ড্রেজিং বন্ধের প্রতিশ্রুতি দিয়েছেন।

বুধবার (১০ জানুয়ারি) সকাল ১০টায় জাতীয় সংসদ ভবনের শপথ কক্ষে নবনির্বাচিত সংসদ সদস্যদের শপথবাক্য পাঠ করান একাদশ জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

এই সংসদ সদস্য গণমাধ্যমকে বলেন, দেবিদ্বারের মানুষ যে পরিবর্তনের জন্য লড়াই করেছে, তাদের সেই স্বপ্ন পূরণ হয়েছে। সবাইকে সঙ্গে নিয়ে ইনশাআল্লাহ, আগামীর দেবিদ্বারকে একটি আধুনিক, উন্নত ও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলব। সংসদে দেবিদ্বারকে সাজানোসহ উন্নয়ন নিয়ে কথা বলব।

আবুল কালাম আজাদ আরও বলেন, আমার ওপর যে বিশ্বাস আস্থা রেখে জনগণ ভোট দিয়েছেন, আমি চেষ্টা করব তাদের প্রতিদান যেন দিতে পারি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ার বইলেও দেবিদ্বারে সেই উন্নয়নের ছিটেফোটাও পড়েনি। সড়ক ও ব্রিজগুলো ভেঙে আছে।

দেবিদ্বারের মানুষ সিএনজিচালিত অটোরিকশার জিপির নামে চাঁদাবাজিতে অতিষ্ঠ ছিলেন। আমি দায়িত্ব নিয়ে অটোরিকশার চাঁদাবাজি ও গোমতী নদীর অবৈধ ড্রেজিং বন্ধ করব।

তিনি বলেন, এই জয় দেবিদ্বারের নির্যাতিত মানুষদের উৎসর্গ করছি। এ জনপদের মানুষ দীর্ঘদিনের শোষণ ও বঞ্চনা থেকে মুক্তির জন্য আমাকে ভোট দিয়েছেন।

এর আগে ২০২১ সালে নিজের প্রথম নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আবুল কালাম আজাদ বিজয়ী হয়েছিলেন। এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবারের মতো অংশগ্রহণ করে চমক দেখিয়েছেন।

এবার তার সঙ্গে লড়েছেন একবারের উপজেলা চেয়ারম্যান ও দুইবারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল। তাকে সাড়ে ১৫ হাজার ভোটের ব্যবধানে পেছনে ফেলেন ঈগল প্রতীকের এই তরুণ প্রার্থী বিজয় লাভ করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page