পুনরায় আওয়ামিলীগ’র মনোনয়ন পাওয়ায় মেয়ের নজরুলকে ফুলেল শুভেচ্ছা।

সোনিয়া আফরিন।
কুমিল্লার হোমনা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়ায় বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম কে উপজেলা আওয়ামীলীগ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও পৌরবাসীসহ সর্বস্তরের জনগনের পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার সকালে ঢাকা থেকে মাথাভাঙ্গা পঞ্চবটি ব্রিজ এলাকায় এসে পৌঁছালে দলীয় নেতাকর্মীরা প্রায় সহস্রাধিক মোটরবাইক নিয়ে বিশাল শোডাউন মাধ্যমে এডভোকেট মো. নজরুল ইসলামকে বরণ করে নেন।

এ সময় তিনি আগত নেতাকর্মীদের সাথে নিয়ে সুলেমান শাহ (রঃ) মাজার জিয়ারত করে তাঁর নির্বাচনি যাত্রা শুরু করেন। পথি মধ্যে হোমনা পৌরবাসী কে হাত নাড়িয়ে শুভেচ্ছা জানান তিনি। হোমনা সদরে এসে পৌঁছালে দলীয় নেতাকর্মী, সুশিল সমাজের প্রতিনিধি, সামাজিক সাংস্কৃতিক জোটের নেতাকর্মী সহ পৌরবাসী তাকে ফুলের মালা গলায় দিয়ে বরণ ও আনন্দ মিছিল করেন।

এ বিষয়ে বার্তমান মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম বলেন, পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। সেই সঙ্গে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা, প্রিয় দুলাভাই আব্দুল মাতলুব আহমাদ, কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ (মেরী) ও আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সম্মাণিত সদস্যবৃন্দের প্রতি।

তিনি বলেছেন, আশা করছি হোমনা পৌরবাসী আমাকে তাদের মূল্যবান ভোটের মাধ্যমে পুনরায় মেয়র পদে নির্বাচিত করে আধুনিক পৌর শহর গড়ার সুযোগ করে দেবে।
জানা যায়, আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে হোমনা পৌর সভায় মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১