পুলিশ জনগনে’র বন্ধু এর মধ্যে কোন দালাল থাকবে না ওসি সাদেকুর রহমান

মনির খাঁন মুরাদনগর উপজেলা প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া গ্রামে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার মোচাগড়া আদর্শ উচ্চ বিদ‍্যালয় মাঠ প্রাঙ্গণে বিট পুলিশিং সভার আয়োজন করেন মুরাদনগর থানা পুলিশ।

অনুষ্টিত বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে মুরাদনগর থানা অফিসার ইনচার্জ সাদেকুর রহমান বলেন, পুলিশ জনগণে’র বন্ধু, এ সম্পর্ককে আরও মজবুত করতে বিট পুলিশিং কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। পুলিশের সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে, জঙ্গি, সন্ত্রাসী, মাদকও দাঙ্গা কার্যক্রমসহ বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী ও অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। তিনি এ সময় আরো বলেন পুলিশ ও জনগনে’র মধ্যে কোন দালাল বা সুবিধাভোগী কেউ থাকবে না। বিট পুলিশিং কার্যক্রমে এলাকার স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি করার লক্ষ্যে তিনি তার বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় বিট পুলিশিং সভায় উপস্থিত ছিলেন, মোচাগড়া আদর্শ উচ্চ বিদ‍্যালয় সভাপতি ডা: হুমায়ুন কবির, উপজেলার যাত্রাপুর ইউপি’র বিট পুলিশিং এর দায়িত্বরত এস আই হামিদ, সেনা সদস্য অব: ফজলুল হক শিশু, যাত্রাপুর ইউপি’র চেয়ারম্যান আবুল কালাম আজাদ, যাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম ভুইয়া, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম শাহেদ, বিশিষ্ট ব‍্যবসায়ী শামীম আহমেদ, যাত্রাপুর ইউপি যুবলীগের সভাপতি সেলিম, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেসবাহ উদ্দিন, মাওলানা শফিকুল ইসলামসহ স্থানীয় গন‍্যমাণ‍্য ব‍্যক্তিবর্গ ও অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page