প্রসূতি মা’কে দিয়ে মুরাদনগর হাসপাতালের অপারেশন থিয়েটারের সূচনা

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
এক প্রসূতি মায়ের অপারেশন দিয়ে অপারেশন থিয়েটারের শুভ সূচনা করলেন মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। মা ও নবজাত শিশু দু’জনেই সুস্থ্য থাকায় সফল অপারেশন হয়েছে বলে মনে করছেন হাসপাতাল কর্তৃপক্ষ। সোমবার বিকেলে প্রথম বারের মতো ওই অপারেশনের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটারের কার্যক্রম শুরু হয়েছে। নবজাতকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে।

অপারেশনে অংশগ্রহণ করেন, গাইনি কনসালট্যান্ট ডাঃ ফৌজিয়া আবুল ফয়েজ, এনেস্থিসিয়া কনসালট্যান্ট ডাঃ রেদোয়ান ইসলাম, মেডিকেল অফিসার ডাঃ আফরোজা আক্তার, ডাঃ নাজনীন সুলতানা।

নবজাতকের বাবা আক্তার হোসেন বলেন, আমার স্ত্রীর শারীরিক নানা সমস্যা ছিলো। জেলায় ডাক্তার দেখাতে গিয়ে ডাক্তারদের কথা শুনে ভয় পেয়ে বাড়িতে চলে আসি। পাশের বাড়ীর একজনের পরামর্শে মুরাদনগর হাসপাতালে এনে আমার স্ত্রীকে ভর্তি করি। ভর্তি হওয়ার পর থেকেই বড় ডাক্তার (ডাঃ নাজমুল আলম) আমাদেরকে মানসিক ভাবে সাপোর্ট দিয়েছেন এবং ডাক্তারদের সেবা ও কার্যক্রম দেখে আমি সত্যিই অবাক হয়েছি। তিনি বিনামূল্যে এই অপারেশ করেছেন। বর্তমানে মা ও ছেলে উভয়েই সুস্থ্য আছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নাজমুল আলম বলেন, পঞ্চাশ শয্যা এই হাসপাতালে আমি আসার পর থেকে একে একে সকল দিকের সমস্যা দূর করেছি। সর্বশেষ মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুনের সার্বিক সহযোগীতায় অপারেশন থিয়েটারটি শুভ সূচনা করলাম। এখন থেকে মুরাদনগর হাসপাতাল সকল সেবা কার্যক্রমে স্বয়ংসম্পূর্ণ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page