ফুলেল ভালোবাসায় সিক্ত কুমিল্লার জনতার বাহার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা-৬ ( সদর ও সিটি করপোরেশন) আসন থেকে টানা চতুর্থবারের মতো নৌকা প্রতীক নিয়ে বিজয়ী বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি দলীয় নেতাকর্মী আর সর্ব শ্রেণি পেশার মানুষের ফুলে ফুলে শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হয়েছেন ।

সোমবার (৮ জানুয়ারি) বিকেলে বিপুল ফুলের সংবর্ধনা জানানো হয় কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপিকে। সোমবার বাদ আসর থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান শুরু হয়ে চলে বাদ এশা পর্যন্ত। ফুলের শুভেচছা ও অভিনন্দন জানান কুমিল্লা মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, সদর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী সহ কুমিল্লার প্রায় তিন শতাধিক সংগঠন ও প্রতিষ্ঠান ।

এসময় ফুলে ফুলে ভালোবাসায় সিক্ত এমপি বাহার বলেন, এ বিজয় কুমিল্লার আপামর জনতার । এ বিজয় কুমিল্লার গণ মানুষের। এ বিজয় শেখ হাসিনার। এ বিজয় কুমিল্লার আওয়ামী লীগ নেতাকর্মীদের। এ বিজয় কুমিল্লাকে সামনের দিকে এগিয়ে নেওয়ার । আশা করছি,এ বিজয়ের মধ্য দিয়ে কুমিল্লার একটি পরিবারের নির্বাচনের খায়েশ মিটবে। সকল চক্রান্ত ষড়যন্ত্রের অবসান ঘটবে।

তিনি আরও বলেন, আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করার জন্যে আমার সকল নেতাকর্মী,বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠন সহ কুমিল্লার সর্বস্তরের জনগণকে জানাই অভিনন্দন। এ বিজয়ের মুল শক্তি আমাদের প্রিয় নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনিই আমাদের একমাত্র আশার বাতিঘর। নেত্রীকে বলেছি, আমরা সকলে মিলে আজ কুমিল্লাকে শেখ হাসিনার কুমিল্লায় রুপান্তর করেছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page