বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, সাবেক গণপরিষদ সদস্য আলহাজ্ব মো: আবুল হাসেম আর নেই

মনির খাঁন মুরাদনগর উপজেলা প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রাজা চাপিতলা গ্রামের কৃতিসন্তান বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর সাবেক গণপরিষদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা ও মুরাদনগর উপজেলার মুক্তিযুদ্ধের প্রধান পৃষ্ঠপোষক, ২০১১সালে একুশে’র জাতীয় পদক প্রাপ্ত একালের দাতা মহসিন খ্যাত আলহাজ্ব মো: আবুল হাসেম আর নেই।

শতবর্ষী এ দানবীর শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকার শ্যামলীস্থ নিজ বাড়ীতে বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন।

মৃত্যু কালে তিনি ২ ছেলে ও ১০মেয়ে নাতী-নাতনী বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। বাদ আছর শ্যামলী মসজিদে জানাযা শেষে তাকে আজীমপুর কবরস্থানে দাফন করা হয়।

তিনি মুরাদনগর উপজেলা আ’লীগের দীর্ঘদিন সভাপতি ছিলেন। উপজেলার মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির সভাপতি ছিলেন। তিনি উপজেলা সদরে মুরাদনগর নূরুন্নাহার বালিকা বিদ্যালয়, কোম্পানীগঞ্জ বদিউল আলম বিশ্ব-বিদ্যালয় কলেজ,কোম্পানীগঞ্জ বদিউল আলম হাই স্কুল, বাখরনগর হাসেমিয়া ফাজেল মাদ্রাসা, চাপিতলা অজিফা খাতুন হাই স্কুল, রামকৃষ্ণপুর কামাল স্মৃতি হাই স্কুল, কাশীপুর হাসেমিয়া হাই স্কুল সহ সারা দেশে ৬৪টি শিক্ষা প্রতিষ্ঠানের একক প্রতিষ্ঠাত। সর্বজন শ্রদ্ধেয় এ ব্যাক্তির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page