বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তির বিরুদ্ধে প্রতিবাদ কুমিল্লায় যুবলীগের সমাবেশ ও বিক্ষোভ মিছিল

মোঃ জহিরুল হক বাবু।।
বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বিরোধীতা ও কটুক্তির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে কুমিল্লা মহানগর যুবলীগ। বিকেল সাড়ে তিনটায় নগরীর পূবালী চত্ত্বরে প্রতিবাদ সমাবেশটি অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে নগরীর ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর আল আমিন সাদি তার বক্তব্য বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে যারা কটুক্তি করেছে, তারা বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করছে। তারা স্বাধীনতা যুদ্ধের সফল হতে পারে নি। তাই এখন বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বিরোধিতা শুরু করেছে।

নগরীর ২ নং ওয়াডের্র কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ তার বক্তব্য বলেন, ধর্মীয় ইস্যুকে কাজে লাগিয়ে একদল পথভ্রষ্ট লোক আজ দেশের শান্তি শৃংখলাকে নষ্ট করার অপপ্রয়াসে লিপ্ত। তাদেরকে প্রতিহত করতে হবে। নয়তো তারা সোনার বাংলাকে যুদ্ধবিধস্থ জঙ্গি রাষ্ট্র আফগানিস্থাতে পরিনত করবে।

যুবলীগ নেতা রুকন উদ্দিন রুকন তার বক্তব্য বলেন, যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র করবে তাদেরকে সমুচিত জবাব দেবে যুবলীগ। আমরা কুমিল্লা মহানগর যুবলীগ এমন ষড়যন্ত্রকে প্রতিহত করতে প্রস্তুত আছি।

প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন যুবলীগ নেতা বোরহান মাহমুদ কামরুল, ইকরামুল ইসলাম রুবেল, আলী ইকরাম তুহিন, যুবলীগ নেতা দুলাল হোসেন অপু, যুবলীগ নেতা নাজমুল হাসান শাওনসহ অন্যান্যরা। প্রতিবাদ সমাবেশের পরে একটি বিক্ষোভ মিছিল করে যুবলীগের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলটি পূবালী চত্ত্বর থেকে শুরু হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন শেষে রামঘাটস্থ মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে এসে শেষ হয়। বিক্ষোভ সমাবেশে জেলা ও মহানগরের সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page