বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে কুমিল্লা জেলা আওয়ামীলীগের বিক্ষোভ

মাহফুজ নান্টু।। কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের সাথে জড়িতদের আটক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে উত্তাল হয়ে উঠেছে গোটা কুমিল্লা। অব্যহত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ চলছে।

রবিবার বিকেল চারটায় কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের উদ্যেগে একটি প্রতিবাদ মিছিল বের হয়। মিছিলের নেতৃত্ব দেন দক্ষিন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন। প্রতিবাদ মিছিলটি নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন শেষে রামঘাটস্থ আওয়ামীলীগ অফিসে এসে শেষ হয়।

তার আগে আওয়ামীলীগ কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ করে দক্ষিন জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। সমাবেশে বক্তব্য রাখেন দক্ষিন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন। তিনি বলেন, যারা কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর করেছে তারা পাকিস্থানীদের প্রজন্ম। এদেশে ঘাপটি মেরে বসেছিলো। এখন ধর্মের দোহাই দিয়ে রাতের আঁধারে তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর করেছে।

এখন ওইসব কুলাঙ্গারদের আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। না হয় পরবর্তী প্রজন্মের কাছে আমাদের ইতিহাস ঐতিহ্য ম্লান হয়ে যাবে। এ সময় আরো বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ইলিয়াস মিয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল করিম,দক্ষিন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পার্থ সারথী দত্তসহ অন্যান্যরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page