বন্ধন গ্রুপের” পক্ষ থেকে ২২টি মাদ্রাসা ও এতিমখানায় ২ লাখ ২০ হাজার টাকা বিতরন

নেকবর হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের “বন্ধন গ্রুপের” পক্ষ থেকে শ্রীপুর ইউনিয়নের ২২টি নূরানীয়া, হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ১০,০০০ (দশ হাজার) টাকা করে সর্বমোট ২,২০,০০০ (দুই লক্ষ বিশ হাজার) টাকা ইফতার করার জন্য উপহার হিসেবে দেওয়া হয়েছে।

যে সকল প্রতিষ্ঠানে ইফতার বাবদ সহযোগিতা করা হয়েছেঃ বসুয়ারা মুজিবুল হক কমপ্লেক্স নূরানী, হিফজ ও কিতাবখানা মাদ্রাস। ত্রিশকোট দারুসছুন্নাত নূরানীয়া ও হাফিজিয়া মাদ্রাসা। পাইকোটা পশ্চিমপাড়া নূরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা। পাইকোটা নূরানীয়া হাফিজিয়া দারুসছুন্নাত মাদ্রাসা ও এতিমখানা।ভাইজকরা আব্দুল গনি নূরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা। চৌমুহনী বাজার মর্ডান হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা। মান্দারিয়া তালিমুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা। ডুমুরিয়া আল জামিয়াতুল অ্যারাবিয়া মাদ্রাসা ও এতিমখানা। হোসেনপুর রিয়াজুল জান্নাহ হাকিমিয়া মাদ্রাসা। নারচর ফোরকানিয়া হাফিজিয়া নূরানী মাদ্রাসা। বগৈড় মদিনাতুল উলুম রুহানিয়া মাদ্রাসা। পাড়ুয়ারা মাদ্রাসা আবু বকর সিদ্দিক (রাঃ)।

শরীফপুর সুফিয়া খাতুন হাফিজিয়া মাদ্রাসা। বাগৈগ্রাম পূর্বপাড়া তারাতিলুন কোরআন হাফিজিয়া মাদ্রাসা। শ্রীপুর জামিয়াতুল আজিজ ক্বওমি মাদ্রাসা।শ্রীপুর মাহমুদিয়া নূরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা। নালঘর পশ্চিম পাড়া আল আমিন হিফজুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা। নালঘর ছালেহিয়া দীনিয়া মাদ্রাসা। নালঘর মারকাযুল হাফিজিয়া মাদ্রাসা। তারাপুষ্কুরুনী তালিমুস সুন্নাহ নূরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা। খেঁয়াইশ নূরানিয়া, হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা। যশপুর হাফিজিয়া মাদ্রাসা।

এই অনুদানের বিষয়ে চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক ও বন্ধন গ্রুপের সমন্বয়ক মোঃ নুরুল আলম বলেন আমরা শ্রীপুর ইউনিয়নের ছাত্র যুবকরা মিলে ২০১৪ সালে বন্ধন গ্রুপটি প্রতিষ্ঠিত করি। বিগত বছরগুলিতে আমরা অসহায় মানুষকে চিকিৎসা সেবা, ভূমিহীনদের ঘড় করতে সহযোগিতা করা, স্বেচ্ছায় রক্ত দান, বিয়ের উপযুক্ত গরিব মেয়েদের বিয়েতে সহযোগিতা করেছি। ভবিষ্যতে বন্ধন গ্রুপ সমাজের মানবিক ও সামাজিক কাজে সর্বাত্মক সহযোগিতার করার জন্য চেষ্টা করে যাবে।

আমাদের চেষ্টায় যদি একজন মানুষের উপকার হয় তাতেই আমাদের সফলতা। বন্ধন গ্রুপের প্রিয় সদস্য ভাইদেরকে মহৎ একটি উদ্যোগে সহযোগিতা করার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

পাশাপাশি তিনি আশা করেন ভবিষ্যতে এই ধরনের মহৎ উদ্যোগে বন্ধন গ্রুপের সদস্যরা এবং সমাজের বিত্তশালীরা এগিয়ে আসবেন। এই ধরনের উদ্যোগে যারা সহযোগিতা করেছেন, বন্ধন গ্রুপের সমন্বয়ক মোঃ নুরুল আলম, বন্ধন গ্রুপের সদস্য মোঃ সেলিম রেজা, শাহাজালাল গাজী, মোজাম্মেল হোসেন সুজন,আবু ফাহাদ সুমন, মোঃ মাসুম বিল্লাহ, শামীম চৌধুরী রুবেল, জাহাঙ্গীর হোসেন, মোঃ মোস্তফা কামাল, মহিবুর রহমান শিশির, সফিউল কাইয়ুম মজুমদার, মোহাম্মদ উল্লাহ, আনিসুর রহমান শরীফ, আফতাবুল ইসলাম রাসেল, মাসুদ রানা মজুমদার, মাকসুদ মাছুম, ইলিয়াস রানা মজুমদার, মহিন উদ্দিন সোহাগ, ইমাম হোসেন, এনামুল হক মজুমদার, মইিন উদ্দিন, বদিউল আলম, শামসুল আলম মজুমদার রনি, জেনি মজুমদার, ফারুক মজুমদার, শাহাদাত হোসেন সোহেল, আল আমিন মজুমদার, মমিনুল ইসলাম, ফারুক হোসেন, অহিদুর রহমান অনিক, ফাহাদ মজুমদার, সুমন বিল্লাহ, রাজিব হোসেন, আল মামুন মোল্লা, ইয়াসিন আরাফাত, আরিফ হোসেন মোল্লা, বাপ্পা ভূঁইয়া।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page