‘বন্ধু’ কুবির নেতুত্বে রাসেল-মারুফ

কুবি প্রতিনিধি।।
“যদি করি স্বেচ্ছায় রক্তদান, বাঁচবে জীবন বাঁচবে প্রাণ” প্রতিপাদ্যের ধারক কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রক্তদাতা সংগঠন ‘বন্ধু’র কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাসেল মাহমুদ ভূইঁয়া ও সাধারণ সম্পাদক হলেন লোক প্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষার্ষের শিক্ষার্থী আবদুল্লাহিল মারুফ।

শনিবার (৩০অক্টোবর) বর্তমান সভাপতি আবেদীন কবির ও সাধারণ সম্পাদক শাখাওয়াত শাওন স্বাক্ষারিত এক বিজ্ঞাপ্তিতে ৪১ সদস্যবিশিষ্ট এ নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।

নতুন কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি তনিবা তাবাসসুম প্রভা, দিবস সাহা, মানসুরা তালুকদার, লাকী হামিদ এবং তাওহিদা আক্তার। আর যুগ্ম সাধারণ সম্পাদক হলেন ফাহিম আহমেদ, আবু হানিফ এবং আবু বক্কর সিদ্দীক ফরহাদ। সাংগঠনিক সম্পাদক হলেন আশরাফুল হক, আজাদ আল স্বাধীন এবং নুরুল বাশার। অর্থ সম্পাদক হলেন মাহফুজুর রহমান, সহ অর্থ সম্পাদক হলেন সাঈদ হাসান, দপ্তর সম্পাদক হলেন রবিউল হোসেন, উপ-দপ্তর সম্পাদক হলেন রিফা সাদিয়া ভাবনা, প্রচার সম্পাদক হলেন দীপ চৌধুরী, উপ-প্রচার সম্পাদক হলেন আরিফা আক্তার, আল আমিন এবং সামিন বখশ সাদী, মিডিয়া সম্পাদক হলেন জান্নাতুল ফেরদৌস পিয়া, উপ-মিডিয়া সম্পাদক ওবায়দুল্লাহ খান, তথ্য প্রযুক্তি সম্পাদক নিয়াজ আল মাসুম এবং উপ-তথ্য প্রযুক্তি সম্পাদক হলেন আজহার উদ্দীনসহ ১৬ জন কার্যনির্বাহী সদস্য।

তাছাড়া ১৪ সদস্য বিশিষ্ট হেলথ টিম করা হয়। এতে ইফতিয়ান আহমেদ সমন্বয়ক এবং, রামিম মিয়া ও নাসরিন সুলতানা সহ-সমন্বয়কের দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page