বরুড়া উপজেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের কমিটি অনুমোদন

আরাফাত হোসেন।।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুমিল্লার বরুড়া উপজেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের মোঃ আমিনুল ইসলামকে প্রধান টিম লিডার করে ১৫ সদস্যের কমিটি অনুমোদন দিয়েছে কুমিল্লা জেলা ইউনিট।

কমিটিতে রয়েছেন উপজেলা ডেপুটি টিম লিডার-১ শিউলি আক্তার, ডেপুটি টিম লিডার-২ মোঃ আবু ইউসুফ, প্রশাসন বিভাগে টিম লিডার-১ মোঃ সাজ্জাদ হোসেন, ডেপুটি টিম লিডার-২ আমিনুল ইসলাম, প্রশিক্ষণ এবং সহ-পাঠ্যক্রম বিভাগে টিম লিডার-১ আওলাদ হোসেন সিয়াম ও ডেপুটি টিম লিডার-২ পিয়ার আহমেদ, আইসিটি, মিডিয়া এবং যোগাযোগ বিভাগে টিম লিডার-১ জুয়েল হোসেন, ডেপুটি টিম লিডার-২ মোঃ আরাফাত হোসেন, দুর্যোগ এবং মানবিক প্রতিক্রিয়া বিভাগে টিম লিডার-১ রাম্মীম হোসেন রাব্বি,ডেপুটি টিম লিডার-২ মানছুরা আক্তার, স্বাস্থ্য সেবা বিভাগে টিম লিডার -১ তানবীর মজুমদারে সাব্বির, ডেপুটি টিম লিডার-২ খাদিজা আক্তার অনিকা, রিসোর্স মোবিলাইজেশন বিভাগে টিম লিডার-১ মারুফ হোসেন, ডেপুটি টিম লিডার-২ সাবিনা আক্তার। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুমিল্লা জেলা ইউনিটের সেক্রেটারি আব্দুল হাই বাবলু ও সহকারী পরিচালক আব্দুল বারী এবং কুমিল্লা জেলা যুব রেড ক্রিসেন্ট প্রধান মোঃ আল ইমরান প্রিন্স সাক্ষরিত তথ্য নিশ্চিত করা হয়।

গতকাল কুমিল্লা রেড ক্রিসেন্ট কার্যালয়ে নবনির্বাচিত কমিটির তালিকা বরুড়া উপজেলা রেড ক্রিসেন্ট ইউনিট প্রধান মোঃ আমিনুল ইসলাম এর হাতে তুলে দেন। এই কমিটি আগামী ২ বছর দায়িত্ব পালন করবে।

নবকমিটির প্রধান টিম লিডার মোঃ আমিনুল ইসলাম বরুড়া উপজেলা যুব রেড ক্রিসেন্ট ১৫ সদস্যের কমিটি অনুমোদন দেয়ায় জেলা ইউনিটের সভাপতি এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির বোর্ড মেম্বার ও কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম বাবলু, সেক্রেটারি ও কুমিল্লা সদর দক্ষিন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল হাই এবং জেলা পরিষদ সদস্য ও জেলা ইউনিটের সদস্য জসিম উদ্দিন, সহকারী পরিচালক আব্দুল বারী ও কুমিল্লা যুব রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের প্রধান আল ইমরান প্রিন্স, ডেপুটি প্রধান সাইয়ারা জাহান চৌধুরী সহ জেলা ইউনিটের সবাইকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page