বরুড়ায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন স্থানে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ

বরুড়া প্রতিনিধিঃ
আসন্ন ২৮ নভেম্বর বরুড়া উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে, নির্বাচনকে কেন্দ্র করে বরুড়া উপজেলা আদ্রা ইউনিয়ন, আড্ডা ইউনিয়ন ও ঝলম ইউনিয়নের বিভিন্ন স্থানে হামলা ভাংচুর অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে এবং কয়েকটি স্থানে ককটেল উদ্ধার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার দিনব্যাপী ঝলম বাজারে ধাওয়া পাল্টা হয়েছে পরবর্তীতে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে রাত ৮ টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এছাড়াও শুক্রবার ভোর রাত ৩ টায় আড্ডা ইউনিয়নের বোয়ালীয়া ও কৃষ্ণপুর কেন্দ্রের বিভিন্ন নির্বাচনী ক্যাম্পে অগ্নি সংযোগ ভাংচুর ও ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়েছে। এই বিষয়ে আড্ডা ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আক্তার হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান বলেন ভোররাত ৩ টার দিকে হঠাৎ ককটেলের বিস্ফোরণের আওয়াজ শুনলে সবাই বের হয়ে দেখি কিছু লোক মুখে কালো কাপড় বেঁধে মোটরসাইকেলে করে চলে যাচ্ছে।

হামলার বিষয়ে আড্ডা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কা চেয়ারম্যান পদপ্রার্থী জাকির হোসেন বাদল বলেন আমরা আড্ডা ইউনিয়নবাসী শান্তি প্রিয় আমরা শান্তির অব্যাহত রাখতে চাই,প্রশাসনের জোড়দাবী করে বলে এই হামলাকারীদের চিন্হিত করে আটক করে অবাদ সুষ্ঠু ও শান্তি পূর্ণ নির্বাচন করতে। এছাড়াও একই ইউনিয়নের কৃষ্ণপুরেও ভোররাতেে নির্বাচনী ক্যাম্পে হামলা অগ্নি সংযোগ ও ভাংচুর করে দূর্বৃত্ত্বরা । এছাড়াও আদ্রা ইউনিয়নের একবাড়িয়া ও নরিন্দপুরে বিভিন্ন নির্বাচনী ক্যাম্পে হামলা ভাংচুর অগ্নিসংযোগ ও ককটেল ফাটিয়ে আতংক সৃষ্টি করা হয়েছে।

অন্যদিকে আদ্রা ইউনিয়নে ভাংচুর ও হামলার ঘটনায় আদ্রা ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কা চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আব্দুল করিম বলেন হামলার বিষয়টি দুঃখ জনক আমি এই ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়ার জোড় দাবি করছেন।

অন্যদিকে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী(আনারস) রাকিবুল হাসান লিমন বলেন আমাদের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করে ব্যাপক ক্ষতিসাধন করা হয়েছে, আমরা এই বিষয়ে সুষ্ঠু তদন্ত সাপেক্ষ বিচার দাবি করেছেন। এদিকে সকল স্থানে ঘটনার ঘটার পর পর প্রশাসনের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page