বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম কে বিদায় সংবর্ধনা

আরাফাত হোসেন,বরুড়াঃ
বরুড়া উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম কে চেয়ারম্যান এসোসিয়েশন বরুড়া, কুমিল্লার বিদায় সংবর্ধনা দেয়া হয়।গতকাল মঙ্গলবার ১৫ ফেব্রুয়ারি রাত ৮ টায় বরুড়া উপজেলা পরিষদ মিলনায়তনে, বরুড়া উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশন বরুড়া-কুমিল্লার আয়োজনে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রোটারিয়ান সাংবাদিক মোঃ কামাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়।

এ সময় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম বিদায় বক্তব্যে আবেগ আপ্লুত ভাষায় বলেছেন,সত্যি আমি বরুড়াবাসীকে ভুলতে পারবো না।কঠিন মহামারী অবস্থায় আমার চাকরির জয়েনিং থেকে সবাইকে আমি নিজ পরিবারের মানুষের মত ভালোবেসে ফেলেছি।

এই ভালবাসায় হয়ত আমি বার -বার বরুড়ার মানুষের জন্য ছুটে আসবো।করোনা মহামারীতে প্রতিটি মানুষের খবরা-খবর নিয়েছি, এ ক্ষেত্রে যদি কোথা ও কোন ভুলভ্রান্তি হয়ে থাকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। এই সময় উপস্তিতিদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসারের সহধর্মিণী ডাঃ তাছফিয়া তাবাসুম মৌ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মীর রাশেদুজ্জামান রাশেদ, পৌরাভার মেয়র মোঃ বকতার হোসেন বখতিয়ার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন লিংকন, থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার, বরুড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ইকরামুল হক।

বরুড়া প্রেসক্লাবের সভাপতি আবুল হাসেম, সাধারণ সম্পাদক ইলিয়াস আহম্মেদ, গালিমপুর ইউনিয়নের চেয়ারম্যান লায়ন মোঃ রবিউল আলম, আড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন বাদলসহ উপস্থিত ছিলেন বরুড়া লেডিস ক্লাব ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন ইউনিয়ন চেয়ারম্যান ও সাংবাদিকবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page