বরুড়া উপজেলা সদরে শিল্পকলা একাডেমি করা হবে; সংস্কৃতি প্রতিমন্ত্রী এ কে এম খালিদ

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়ায় আজ ১৮ ডিসেম্বর সকাল১১টায় আড্ডা উমেদিয়া উচ্চ বিদ্যালয়ের গৌরব ও ঐতিহ্যের ৭৫ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ডঃ মোঃদেলোয়ার হোসেন এর সভাপতিত্বে ছাত্র শিক্ষক মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের সংস্কৃতি প্রতিমন্ত্রী কে.এম খালিদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা ০৮ আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপি,সিলেট রেঞ্জের এডিশনাল ডিআইজি গিয়াস উদ্দিন মানিক (পিপিএম সেবা), বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন লিংকন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার শিখা,বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন বখতিয়ার , বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার, ঢাকাস্থ বরুড়া জনকল্যাণ সমিতি সাধারন সম্পাদক মোঃ আব্দুস সামাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, কুমিল্লা জেলা কালচারাল অফিসার আয়াজ মাহমুদ সহ বরুড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পৌরসভার কাউন্সিলর, আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।বিদ্যালয়ের ৭৫ বর্ষ ফুর্তি উদযাপন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আড্ডা উমেদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ ওয়াদুদ মিয়াজী সহ আরো অনেক নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে সংস্কৃতি প্রতিমন্ত্রী কে. এম খালিদ এমপি বলেন বরুড়া উপজেলা সদরে শিল্পকলা একাডেমী স্থাপন করা হবে এবং আড্ডা উমেদিয়া উচ্চ বিদ্যালয়ে পাঠাগার স্থাপন, সংস্কৃতি চর্চায় শিক্ষক নিয়োগসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

এই সময় কুমিল্লা ০৮ আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপি বলেন আড্ডা উমেদিয়া উচ্চ বিদ্যালয়ে ৭৫ লক্ষ টাকা ব্যয়ে নতুন একাডেমিক ভবন নির্মাণ করা হবে।বিদ্যালয়টিকে এগিয়ে নিতে প্রাক্তন ছাত্রছাত্রীদের সহযোগিতা কামনা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page