বরুড়া পৌরসভার সকল নাগরিককে করোনার টিকা নিতে হবে মেয়র মোঃ বক্তার হোসেন

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়া পৌরসভায় ২৫ বছর উর্ধ্ব সকল নাগরিককে করোনার টিকা নিতে হবে জানান বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন (বখতিয়ার)। এই সময় মেয়র আরো জানান বরুড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে কাউন্সিলরদের তত্বাবধানে ২৫ বছর উর্ধ্ব বয়সীদের ফ্রি রেজিষ্ট্রেশন ও টিকাদান কর্মসূচী চলছে।

মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে টিকা নেয়ার বিকল্প নেই। বরুড়া পৌরসভায় গনহারে টিকা দিতে সরকার থেকে পৌরসভার জন্য আলাদা বরাদ্দ আনা হচ্ছে। আগামী ৭ইং আগস্ট থেকে গনহারে টিকা দেয়া হবে। তাই বরুড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে টিকা রেজিষ্ট্রেশন ও টিকাদান কেন্দ্রে এসে সকলে রেজিষ্ট্রেশন করে টিকা নেয়ার অনুরোধ রইল।নিজে সুস্থ থাকুন, পরিবারকে সুস্থ রাখুন।

এই সময় বরুড়া পৌরসভার সচেতন সচিব মোঃ আমজাদ হোসেন জানান বরুড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে পর্যায়ক্রমে করোনার টিকার ফ্রি রেজিষ্ট্রেশন টিকাদান কর্মসূচী চলছে।আগামী ৭ইং আগস্ট থেকে বরুড়া পৌরসভার সকল ওয়ার্ড করোনার টিকাদান করা হবে।

এই বিষয়ে বরুড়া পৌরসভার প্যানেল মেয়র (১)ও ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহাজাহান জানান বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন এর নির্দেশে পৌরসভার ৯টি ওয়ার্ডে রেজিষ্ট্রেশন ও টিকাদান কার্যক্রম চলছে। সকলে টিকা নেয়ার আহ্বান রইল।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page