বাংলাদেশ কৃষকলীগ লালমাই ভূলইন উত্তর ইউনিয়নের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ উজ্জ্বল হোসেন বিল্লাল, কুমিল্লা।।
বাংলাদেশ কৃষক লীগ লালমাই ভূলইন উত্তর ইউনিয়ন এর ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় ভূলইন উত্তর ইউনিয়নের বেতাগাও চেয়ারম্যান মার্কেটে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি ও বৃহত্তর ভূলইন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন মোল্লা। লালমাই উপজেলা কৃষক লীগের আহ্বায়ক হানিফ মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুদুর রহমান ভুঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান, লালমাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়াত উল্লাহ, লালমাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, ভূলইন উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সভাপতি আব্দুর রহিম, লালমাই উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক আবুল হাশেম মীর, লালমাই উপজেলা কৃষক লীগের সদস্য সচিব আবু জাফর মোঃ সালেহ। লালমাই উপজেলা ছাত্র লীগের সভাপতি শাহপরান সহ স্থানীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা সহ আরো অনেকে।

অনুষ্ঠানে আব্দুল ওহাবকে সভাপতি ও আবুল কাশেম বাবুলকে সাধারণ সম্পাদক ও আলমাসকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট (আংশিক) কমিটি ঘোষণা করা হয়।অনুষ্ঠান সঞ্চালনা করেন ইফতেখার অমিত ভুঁইয়া।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, চারদিকে হাইব্রিড নেতাকর্মীর অভাব নাই। আজকের কমিটিতে যদি কোনো ভাবে কোনো হাইব্রিড নেতাকর্মী যেন না আসতে পারে সেদিকে সবাই খেয়াল রাখবেন। যারা দুর্দিনে দলের সাথে ছিল দল থেকে সরে যায় নাই এমন লোক কে কমিটিতে অন্তর্ভূক্ত করা হবে।যারা দুর্দিনে আওয়ামী লীগের বিরোধিতা করেছে যাদের অত্যাচারে আমরা এলাকায় থাকতে পারি নাই। আজ তারা দেয়াল গেসে আছে আছে সুযোগ পেলে ঠাই দলে ঠাই করে নিবে। তাদের দিকে দৃষ্টি রাখতে হবে। সর্বোপরি আজকের কমিটিতে যারা স্থান পেয়েছে তাদের সবাইকে আন্তরিক অভিনন্দন জানায়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page