বিএনপির নেতা কুমিল্লা সিটি মেয়র সাক্কুর পক্ষে সংবাদ সম্মেলন

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লা সিটি মেয়র বিএনপি নেতা মনিরুল হক সাক্কুকে নিয়ে জেলা ছাত্রদলের সাবেক নেতা নিজাম উদ্দিন কায়সারের বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে সংবাদ সম্মেলন করেছে মেয়র পক্ষের নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার বেলা ১১ টায় নগরীর কান্দিরপাড় দলীয় কার্যালয়ে লিখিত বক্তব্য পাঠ করেন কুমিল্লা দক্ষিন জেলা ছাত্র দলের সাবেক সভাপতি নজরুল হক ভুইয়া স্বপন। এ সময় উপস্থিত ছিলেন বৃহত্তর কুমিল্লা জেলার ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সফিকুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ আবদুর রউফ চৌধুরী ফারুক, ভিপি জসিমসহ নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে বিএনপি নেতা নজরুল হক ভুইয়া স্বপন তার লিখিত বক্তব্যে বলেন, ভিডিও নিয়ে মিথ্যাচার করছে হাজী আমিনুর রশীদ ইয়াছিন গ্রুপ। তারা ৫২ মিনিটের ভিডিওটিকে সুপার এডিট করে ২ মিনিটের ভিডিও তৈরী করেছেন। পরে তা সোশাল মিডিয়ায় প্রচার করা হয়েছে। এছাড়াও হাজী আমিনুর রশীদ ইয়াছিন একজন ব্যবসায়ী। তিনি কখনো দলের দুঃসময়ে ছিলেন না উল্লেখ করে নজরুল হক ভুইয়া স্বপন আরো বলেন, দলের দুঃসময়ে ছিলেন মেয়র সাক্কু। হাজী আমিনুর রশীদ ইয়াছিন ও তার অনুসারীরা আওয়ামী এজেন্ডা বাস্তবায়নে মাঠে নেমেছে।

সংবাদ সম্মেলনে দাবী করা হয় ২০১৮ সালে হাজী আমিনুর রশীদ ইয়াছিন দলের নেতাকর্মীদের ছাড়াই তার শ্যালক নিজাম উদ্দিন কায়সার ও তার ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারী দিয়ে নির্বাচন পরিচালনা করে। পরে নির্বাচনের সপ্তাহখানেক আগে মাঠ ছেড়ে চলে যান।
কুমিল্লা দক্ষিন জেলা ছাত্রদলের আংশিক কমিটির প্রায় সব নেতাকর্মী একই এলাকার উল্লেখ করে বলা হয় ছাত্রদল কি এতই ছোট যে একটি গলিতে আবদ্ধ করতে হবে।

এদিকে ২৩ ডিসেম্বর বুধবার কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র ও বিএনপি নেতা মো.মনিরুল হক সাক্কুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন হাজী আমিনুর রশীদ ইয়াছিনের অনুসারী নেতাকর্মীরা। মেয়র সাক্কু বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদকের পদে রয়েছেন। বুধবার নগরীর ধর্মসাগরপাড়ে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিন-উর- রশিদ ইয়াছিনের কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page