বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা ও ফ্রি রেজিষ্ট্রেশন

মোঃ উজ্জ্বল হোসেন বিল্লাল।।
কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগঞ্জে অবস্থিত বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা ও করোনা টিকা গ্রহনের জন্য ফ্রি অনলাইন রেজিস্ট্রেশন সেবার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির নিজস্ব ভবনে উদ্বোধন করা হয়। করোনা মহামারীর কারণে উদ্বোধনের শুরুতে সীমিত আকারে দোয়া ও মোনাজাত এর আয়োজন করা হয়।

উদ্বোধনে উপস্থিত ছিলেন কালির বাজার মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক, বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির সাবেক সভাপতি ও রেক্টর মোঃ মামশাদ আলম, বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির সাবেক সভাপতি ও রেক্টর, কুমিল্লা অজিত গুহ মহাবিদ্যালয় এর হিসাববিজ্ঞান বিভাগের অধ্যাপক মোঃ ইমাম হোসেন মজুমদার, বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির সাবেক সিনিয়র সদস্য সাখাওয়াত হোসেন, বর্তমান সহ-সভাপতি সাইদুর রহমান খন্দকার, সাধারন সম্পাদক জয় চন্দ্র শীল, বিজ্ঞান ও শিক্ষা বিষয়ক সম্পাদক মো উজ্জ্বল হোসেন বিল্লাল, বার্ষিকী মোঃ সাখাওয়াত হোসেন রিপাত সহ সংগঠনে অন্যান্য সদস্যবৃন্দ।

কালির বাজার মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক, বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির সাবেক সভাপতি ও রেক্টর মোঃ মামশাদ আলম বলেন আপনাদের যাদের সিলিন্ডার ও অন্যান্য সেবা প্রয়োজন হবে আমাদের সাথে যোগাযোগ করবেন। প্রবাসী বাংলাদেশি ও অন্যান্য ভাইয়েরা চাইলে সহযোগিতা করতে পারবেন।

বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির সাবেক সভাপতি ও রেক্টর, কুমিল্লা অজিত গুহ মহাবিদ্যালয় এর হিসাববিজ্ঞান বিভাগের অধ্যাপক মোঃ ইমাম হোসেন মজুমদার বলেন দেশের এই করোনা মহামারি তে মানুষের পাশে দাড়াতেই বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতি এই যুগোপযোগী উদ্যোগ নিয়েছে। রোগীদের অক্সিজেন ভোগান্তি লাঘব করতেই আমাদের এই প্রচেষ্টা।

বিভিন্ন সেবা এবং সহযোগিতার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন।
১। সহ-সভাপতি সাইদুর রহমান খন্দকার (01827760437)
২। সাধারণ সম্পাদক জয় চন্দ্র শীল (01518640649)

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page