বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির উদ্যোগে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন এবং আলোচনা সভা

মোঃ উজ্জ্বল হোসেন বিল্লাল।।
কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগঞ্জে অবস্থিত বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির ৩৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন এবং আলোচনা সভার আয়োজন করা হয়েছে। বুধবার বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির নিজস্ব ভবনে এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড. আসাদুজ্জামান। বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির বর্তমান সভাপতি ইমাম হোসাইন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা কলেজের সহযোগী অধ্যাপক, বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির সাবেক সভাপতি ও রেক্টর ড. আবু সিনা ছৈয়দ তারেক, বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির সাবেক সভাপতি ও রেক্টর এবং ন্যাশনাল ব্যাংক কুমিল্লা শাখার ম্যানেজার দেলোয়ার হোসেন, অগ্রনী ব্যাংক কুমিল্লা শাখার এজিম মাহবুবুর রহমান, সাবেক সভাপতি ও রেক্টর মিজানুর রহমান, সাবেক সভাপতি ও রেক্টর এবং প্রমিন্যান্ট চাইল্ড একাডেমির প্রধান শিক্ষক ওমর ফারুক, সমিতির সাবেক সভাপতি ও রেক্টর এবং কুমিল্লা অজিত গুহ মহাবিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক ইমাম হোসেন মজুমদার, কুমিল্লা অজিত গুহ মহাবিদ্যালয়ের ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক আমিন আহমেদ মিয়াজী।

বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির সাবেক সাধারণ সম্পাদক ইয়াকুব আলী তুষারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সমিতির সাবেক সদস্য সাখাওয়াত হোসেন, সাবেক সভাপতি শাহিনুল ইসলাম, বর্তমান সহ-সভাপতি সাইদুর রহমান খন্দকার, সাংগঠনিক সম্পাদক জহির হোসেন, বিজ্ঞান ও শিক্ষা সম্পাদক উজ্জ্বল হোসেন বিল্লাল, সমিতির বর্তমান ও সাবেক সদস্যবৃন্দ সহ আরো অনেকে।

কেক কাটার মাধ্যমে ৩৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page