বুড়িচংয়ে আলোকিত যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে কম্বল ও খাবার বিতরণ

বুড়িচং প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচং উপজেলাধীন আলোকিত যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে এবং গাউছিয়া ইসলামিক মিশন ও আনন্দ সমাজ উন্নয়ন সংস্থার সহযোগিতায় ২ নং বাকশীমূল ইউনিয়ন পরিষদ হলরুমে শীতার্ত ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে কম্বল ও খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) সকালে আলোকিত যুব উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির এর সভাপতিত্বে উক্ত কর্মসূচি অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট আইনজীবী ও বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মোঃ মাহবুবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, কালিকাপুর আব্দুল মতিন খসরু সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ মফিজুল ইসলাম, ফকির বাজার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ পিজিউল আলম।

উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল খায়ের তোতা মিয়া, ৫ ও ৬ নং ওয়ার্ডের মেম্বার এস এম জাহের ও মোঃ লিটন রেজা (সাবেক প্যানেল চেয়ারম্যান), ফকির বাজার স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মোহাম্মদ আল আমিন, সংস্থার সাধারণ সম্পাদক মোঃ হোসেন, আনন্দপুর পশ্চিমপাড়া সালাম শাহ্ (রহ:) জামে মসজিদের সাবেক ইমাম হাফেজ মাওলানা মোঃ সিরাজুল ইসলাম, আনন্দ আইডিয়াল ইসলামিক স্কুলের অধ্যক্ষ মাওলানা মোঃ মিজানুর রহমান, তরুণ ব্যবসায়ি মোঃ সুজন, সংস্থার সদস্য ফৌজিয়া রিজনা, সেলিনা আক্তার, মোঃ মাসুম , মিনহাজুল ইসলাম, মোঃ আরিফ, ফাতেমা আক্তার ও আছমা আক্তার সহ আরো অনেকে।

অনুষ্ঠানে বক্তারা বলেন,- শীতার্ত মানুষের দুর্ভোগ লাঘবে সমাজের অবহেলিত, সুবিধা বঞ্চিত শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল এবং খাবার বিতরণ কর্মসূচি গ্রহণ করায় আলোকিত যুব উন্নয়ন সংস্থা , গাউছিয়া ইসলামিক মিশন ও আনন্দ সমাজ উন্নয়ন সংস্থার নেতৃবৃন্দ ও সদস্যদের প্রশংসা করে বলেন সামাজিক ও মানবিক এ উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই ।

পরে বিশেষ দোয়া, মিলাদ ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page