বুড়িচংয়ে একা বাড়ীতে গৃহবধুকে পিটিয়ে আহত

বুড়িচং প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচং উপজেলার শিকারপুর গ্রামে গৃহবধূকে পিটিয়ে আহত করেছে প্রতিবেশিরা। এ ঘটনায় আহত গৃহবধু বাদী হয়ে বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, শিকারপুর গ্রামের মোঃ শাহিন মিয়ার ও তার ছেলে মোঃ ফারুক এর সাথে ওই গৃহবধূর জায়গা নিয়ে পূর্ব বিরোধ চলে আসছিলো। গৃহবধূ আমেনা বেগম বাড়ীতে একা থাকার কারনে প্রতিপক্ষ প্রায় সময় হুমকী ধমকী দিয়ে আসতো।

তাদের অন্যায় অত্যাচারও নির্যাতনে অতিষ্ট হয়ে গৃহবধু আদালতে একটি মামলা দায়ের করে। এতে করে প্রতিপক্ষ আরো ক্ষিপ্ত হয়ে উঠে।

বৃহস্পতিবার সকালে শাহিন মিয়া ও তার ছেলে মোঃ ফারুক দলবল নিয়ে দেশীয় অস্ত্রসহ গৃহবধুর বসত বাড়ীর উঠানে প্রবেশ করে গালমন্দ শুরু করে। কারন জিজ্ঞাসা করলে হামলাকারীরা এলাপোথারী লাঠি দিয়ে পিটিয়ে ও কিল ঘুষি লাথি মেরে আমেনা বেগমকে আহত করে।

আমেনা বেগমের চিৎকারে স্থানীয়া এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায়। পরে আহত অবস্থায় আমেনা বেগমকে বুড়িচং উপজেলা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন শুক্রবার আমেনা বেগম বাদী হয়ে বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এদিকে শুক্রবার রাতে আহত আমেনা বেগমকে বাড়ীতে নেয়ার পথে আবারো হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করে আমেনা বেগমের স্বামী রুহুল আমিন।

এ বিষয়ে অভিযুক্ত ফারুক মোবাইল ফোনে জানান, তিনি বা তাঁর পরিবার এ ঘটনার সাথে জড়িত নন। ষড়যন্ত্র করে তাদেরকে হয়রানি করা হচ্ছে।

দেবপুর পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক জাহিদুল হক জানান, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page