বুড়িচংয়ে ‘নিরাপদ চিকিৎসা চাই’ সংগঠনের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ

বুড়িচং প্রতিনিধি।।

কুমিল্লার বুড়িচংয়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ২য় ধাপ মোকাবিলার লক্ষ্যে সারাদেশের ন্যায় গণসচেতনতা সৃষ্টিতে পথসভা, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

(২ ডিসেম্বর ২০২০) বুধবার সকাল ১১টায় জেলার বুড়িচং উপজেলা কুমিল্লা-মীরপুর সড়কে বসুন্ধরা চত্বরে ‘নিরাপদ চিকিৎসা চাই’ কুমিল্লা জেলা কমিটির উদ্যোগে ও সংগঠনের যুগ্ম আহব্বায়ক বিশিষ্ট কলামিস্ট ও সাংবাদিক গাজী মোহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির এর নেতৃত্বে এবং সংগঠনের অন্যতম সদস্য কবি ও সাংবাদিক কাজী খোরশেদ আলম উপস্থাপনায়
অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন বুড়িচং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মীর হোসেন মিঠু, বুড়িচং থানার ওসি তদন্ত মোঃ মাসুদ খান।

এসো কিছু করি সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উদ্দিন, বিবেক বুড়িচং উপজেলা আহব্বায়ক নাজির মাহমুদ নছির, নিরাপদ সড়ক চাই বুড়িচং উপজেলা সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ ইকবাল হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন বুড়িচং উপজেলার সাধারণ সম্পাদক এনামুল হক মাসুদ,সজিব ওয়াজেদ জয় পরিষদের বুড়িচং উপজেলা সভাপতি মো: এনামুল হক শান্ত,পল্লী সাহিত্য ও সংস্কৃতিক পরিষদের আহব্বায়ক গীতিকবি ও সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়, রহিমা খাতুন বালিকা মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ রেজাউল করিম নিজামী।

এ সময় উপস্থিত ছিলেন, প্রভাষক এমএ হান্নান রোকন,সাংবাদিক মারুফ হোসেন, মোঃ আলমগীর হোসেন বাচ্চু মোল্লা, মোঃ শওকত হোসেন, মোঃ জমির হোসেন, মোঃ আবুল কালাম আজাদ, মোঃ জামাল হোসেন, মোঃ জোবায়ের হোসেন, মোঃ হাসান মাস্টার, জান্নাতুল ফেরদৌস, মিজানুর রহমান, মোঃ রাসেল প্রমুখ।

এসময় বক্তারা করোনা ২য় ধাপ মোকাবিলা সকলকে সচেতন, সাবধানতা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহব্বান জানান এবং মাস্ক ও বার বার সাবান দিয়ে হাত ধুয়ার অনুরোধ করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

You cannot copy content of this page