বুড়িচংয়ে মসজিদ থেকে ফেরার পথে মুসল্লির উপর হামলা

কুমিল্লা উত্তর প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচং উপজেলা সদরে জুমার নামাজ শেষ করে মসজিদ থেকে ফেরার পথে এক মুসল্লির উপর হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা এসময় মুসল্লি মোঃ রুবেল মিয়া (২৫) কে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। এ ঘটনা আহত রুবেল মিয়ার ভাই আবদুল মতিন বাদী হয়ে বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বুড়িচং উপজেলা সদরের বিজয় পাড়া এলাকার খোরশেদ আলমের ছেলে রুবেল মিয়ার সাথে স্থানীয় ইউপি সদস্য নসু মিয়ার নির্বাচন নিয়ে বিরোধ চলে আসছিলো। ওই বিরাধে এর জের ধরে ভয়ভীতি হুমকি ধমকি প্রদর্শন করিয়া আসছিলো। বিষটি স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়।

শুক্রবার (২০ মে) জুমার নামাজ আদায় করার জন্য রুবেল মিয়া বুড়িচং বিজয় পাড়া কেন্দ্রীয় জামে মসজিদে যায়। নামাজ আদায় শেষে মসজিদ থেকে বের হওয়ার পর পূর্ব থেকে উৎপেতে থাকা নসু মিয়ার নেতেৃত্বে আবু তাহের, নজরুল ও হান্নানসহ একটি দল রুবেলের উপর অতর্কিত হামলা চলায়।

হামলাকারীরা এসময় রুবেল মিয়াকে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে। আশ-পাশের লোকজন এগিয়ে আসিলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন রুবেল মিয়াকে উদ্ধার করে বুড়িচং সরকারী হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে রুবেল বুড়িচং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

এ বিষয়ে অভিযুক্ত নসু মেম্বার জানান, তিনি এ ঘটনার সাথে জড়িত নন।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদ আলম জানান, ঘটনার খবর পেয়ে বুড়িচং থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page