ব্রাহ্মণপাড়ায় জটিল আক্রান্ত রোগী ও স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে অনুদানের চেক বিতরণ

মো.বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় সমাজসেবা অধিদপ্তরাধীন পরিচালিত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগী এবং সমাজসেবা কার্য্যালয়ের নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

সোমবার বিকাল ৩টায় উপজেলা সমাজসেবা কার্য্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এই চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. কবির আহাম্মেদ।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের।

এসময় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসনাত মহিউদ্দিন মুবিন, অধ্যক্ষ মো. নজরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. এনামুল হক, ইউপি চেয়ারম্যান ওমর ফারুকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সমাজসেবা দপ্তরের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ক্যান্সার ২৭ জন, স্ট্রোকে প্যারালাইজড ৩ জন, জন্মগত হৃদরোগ ৫ জন, থ্যালাসেমিয়া ১ জন ও কিডনি ১ জনসহ ৩৭ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে ১৮ লক্ষ ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করেন অতিথিবৃন্দরা। এছাড়া সমাজসেবার নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী ৭টি সংগঠনকে ৩০ হাজার টাকা করে ২ লক্ষ ১০ হাজার টাকার চেক দেওয়া হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page