ব্রাহ্মণপাড়ায় নূরুল কোরআন হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা হাফেজ ছাত্রদের পাগড়ি প্রদান

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়নের নাইঘর পূর্বপাড়া নূরুল কোরআন হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান ও ইমাম সম্মেলন উপলক্ষে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ আছর থেকে শুরু করে বাদ এশা পর্যন্ত নূরুল কোরআন হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্সে মাদ্রাসার আয়োজনে হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান করা হয়।

এবছর এই মাদ্রাসা থেকে ১ জন হাফেজ ছাত্রের মাঝে পাগড়ী প্রদান করা হয়। নূরুল কোরআন হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও দি ভিশন হসপিটালের চেয়ারম্যান মোহাম্মদ গিয়াস উদ্দিন এর সভাপতিত্বে ও হাফেজ নাহিদুল ইসলাম আশরাফী এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদিনা জামে মসজিদের সভাপতি ও এম ইসলাম ফাউন্ডেশন লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ মনিরুল ইসলাম।

প্রধান বক্তা হিসাবে কোরআন ও হাদিস থেকে বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও শিদলাই দরবার শরীফের পীর হযরত মাওলানা মোহাম্মদ রুহুল আমিন।

প্রধান আলোচক হিসাবে তাফসীর পেশ করেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ, সাহেবাবাদ কামিল মাদ্রাসার সহকারি অধ্যাপক, মাদিনা জামে মসজিদের খতিব মাওলানা আবদুর রউফ সালেহী।

এসময় এডভোকেট আব্দুল বারী, হাজী জসিম উদ্দিন, আবুল কাশেম মেম্বার, আব্দুল জলিল মেম্বারসহ হাফেজ, ইমাম ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মাদিনা জামে মসজিদের ক্যাশিয়ার মোঃ নাছির উদ্দিন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page