ব্রাহ্মণপাড়ায় পিকআপ থেকে বিপুল পরিমাণ গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে অভিনব পন্থ্যায় গাঁজা পাচারকালে বিপুল পরিমাণ গাঁজা ও পরিবহনে ব্যবহৃত পিকআপসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে।

থানা সূত্রে জানা যায়, থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আতিক উল্ল্যাহ এর নির্দেশে থানার এসআই শাহাবুর আলম সঙ্গীয় ফোর্স সোমবার ভোর সকালে উপজেলার মাধবপুর ইউনিয়নের কুমিল্লা-সিলেট মহাসড়কের মাধবপুর বাস স্ট্যান্ডের উপর একটি সন্দেহভাজন পিকআপকে দেখলে তাদের থামতে সংকেত দেয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ি থামালে অভিনব পন্থ্যায় গাড়ির পেছনের বেক ঢালা থেকে লুকানো অবস্থায় পাঁচারকালে ৬৪ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী ও পাঁচারকালে ব্যবহৃত একটি নীল রংয়ের পিকআপ আটক করে থানায় নিয়ে আসে। যার রেজিষ্ট্রেশন নং- ঢাকা মেট্রো ন-২৩-৩৭৩৬।

গ্রেপ্তারকৃতরা হলো- মাধবপুর ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের মোঃ মোসলেম উদ্দিনের ছেলে ওয়াহিদুন নবী (২৭) ও মাধবপুর বাস স্ট্যান্ডের পশ্চিমপাড়া গ্রামের কানু মিয়ার ছেলে মোঃ তপন মিয়া (১৯)।

একইদিন সকালে আসামীদেরকে কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আতিক উল্ল্যাহ সত্যতা নিশ্চিত করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page