ব্রাহ্মণপাড়ায় বেড়াখলায় রোজাদারদের নিয়ে ইফতার করলেন আবু জাহের এমপি

স্টাফ রিপোর্টার।।
ব্রাহ্মণপাড়ার বেড়াখলায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে৷ এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ আবু জাহের এমপি।

মঙ্গলবার বিকেলে বেড়াখলা শাহী জামে মসজিদ প্রাঙ্গণে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়৷ জাহিদুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে দাবিরুল আলম খান হেলাল এর উপস্থাপনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু তৈয়ব অপি, শিদলাই ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম আলাউল আকবর। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন নুরুল ইসলাম শাহীন।

২নং শিদলাই ইউনিয়ন ১,২,৩, এবং ৪ নং ওয়ার্ডের উদ্যোগে আয়োজিত এই ইফতার মাহফিলে অসংখ্য রোজাদারের মাঝে ইফতার বিতরণ করা হয়। পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হয় এই আয়োজন। এতে আমন্ত্রিত অতিথি মন্ডলী বক্তব্য রাখেন৷

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ যোগদান করেন। শেষে রোজাদারদের নিয়ে ইফতার করেন কুমিল্লা-৫ বুড়িচং-ব্রাহ্মণপাড়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ আবু জাহের এমপি।

প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ আবু জাহের এমপি বলেন, ‘জনগণের সেবায় সব সময় আমি আপনাদের পাশে থাকবো৷ যে কোনো সমস্যায় আপনারা আমাকে স্মরণ করবেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সকল উন্নয়ন মূলক কাজ সম্পন্ন করা হবে’।

বিশেষ অতিথির বক্তব্যে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু তৈয়ব অপি বলেন, ‘মানুষের কল্যাণে সরকার কাজ করছে। অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সরকারের হাতকে শক্তিশালী করুণ’৷

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page