ব্রাহ্মণপাড়া নাইঘর ইসলামি যুব সংগঠনের বিশাল তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ঐতিহ্যবাহী দ্বীনি “নাইঘর ইসলামি যুব সংগঠনের” উদ্দ্যেগে ১২তম বার্ষিক তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকাল ৩টা থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত নাইঘর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এই বিশাল তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়। প্রতি বছরের ন্যায় এবছরও দেশের খ্যাতনামা ওলামায়ে কেরামগন কোরআনের ভুবনে উপস্থিত থেকে তাফসীর পেশ করেন।

মাহফিলে সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন এর সভাপতিত্বে ও নাইঘর ইসলামি যুব সংগঠনের সভাপতি মোঃ কামরুল হাসান ভূইঁয়া ও যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ গিয়াস উদ্দিন এর সার্বিক তত্ত্বাবধানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের এমপি।

প্রধান মেহমান ছিলেন ঢাকা জর্জকোটের স্পেশাল পি.পি. ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল বারী। হাফেজ মাওলানা আব্দুল কাদেরের পরিচালনায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মুফতি আমির হামজা কুষ্টিয়া।

প্রধান আকর্ষণ হিসাবে উপস্থিত ছিলেন ইসলামি সংগীত জগতের কিংবদন্তী, গীতিকার, সুরকার ও ইসলামি সংগীত শিল্পী সুর সম্রাট মশিউর রহমান ঢাকা। বিশেষ আকর্ষণ হিসাবে উপস্থিত ছিলেন হোসাইন আহমাদ মাহফুজ চুয়াডাঙ্গা।

এসময় বুড়িচং-ব্রাহ্মণপাড়া উন্নয়ন ফোরামের চেয়ারম্যান এডভোকেট ড. মোবারক হোসাইন, মাওলানা রফিকুল ইসলাম ভূইয়া, মাওলানা আব্দুর রউফ সালেহী, মাওলানা ফয়েজ উল্লাহ, মাওলানা আবুল বাশার, মাওলানা হেফজুর রহমান নাঈম, মাওলানা মোসলেহ উদ্দিন, মাওলানা সোলাইমান, মাওলানা আমির হোসেনসহ বহু ওলামায়ে কেরামগন তাশরীফ আনেন।

অনুষ্ঠানে কয়েক লক্ষ লোক উপস্থিত হয়ে তাফসীরুল কোরআন মাহফিল সফল ও স্বার্থক করেন। প্রত্যেক দ্বীনি মুসলমান ভাইয়েরা মাহফিলে আসায় মাহফিল কমিটির পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page