ব্রাহ্মণপাড়া মাদিনাতুল কুরআন আইডিয়াল মাদ্রাসায় পাগড়ি প্রদান ও বার্ষিক ওয়াজ মাহফিল

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ ইউনিয়নে অবস্থিত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান “মাদিনাতুল কুরআন আইডিয়াল মাদ্রাসার” উদ্দ্যেগে ওয়াজ ও দোয়ার মাহফিল ও হাফেজ ছাত্রদের পাগড়ি প্রধান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল থেকে শুরু করে বিকাল পর্যন্ত সাহেবাবাদ ডিগ্রি কলেজ মাঠে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে অত্র মাদ্রাসা থেকে একজন হাফেজ ছাত্রকে পাগড়ি প্রধান করা হয়।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা ক্বারী কামরুল হাসান ভূইঁয়া এর সভাপতিত্বে প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন দ্বীনের পথ সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সরকার জহিরুল হক মিঠুন।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নাগাইশ দরবার শরীফের পীর মাওলানা মোস্তাক ফয়েজী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা ছারোয়ার খান, সাবেক চেয়ারম্যান ফরিদ উদ্দিন ডিলার।

বিশেষ বক্তা ছিলেন মাওলানা মাহমুদুল হাসান রাহমানী, মাওলানা ওমর ফারুক, মাওলানা মুফতি সোলাইমান হোসাইন, মাওলানা কাজী আতিকুর রহমান। এসময় হাজী আমানত খান, আবুল কালাম আজাদ, মাওলানা আনোয়ার হোসাইন আশরাফী, জাকির খান সম্রাট, ইসমাইল হোসেন রুবেলসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page