মনোহরগঞ্জে জাতীয় সমবায় দিবস পালিত

মনোহরগঞ্জ প্রতিনিধি।
‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এ স্লোগানটি সামনে রেখে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ৫০তম জাতীয় সমবায় দিবস পালন করা হয়। শনিবার ( ৬ নভেম্বর) সকাল দশ ঘটিকায় উপজেলা মিলনায়তনে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের যৌথ উদ্যোগে, র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে উপজেলা সমবায় কার্যালয়ে জাতীয় পতাকা এবং সমবায় পতাকা উত্তোলন করা হয়।এরপর সমবায় কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।

উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা নাজিয়া হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো জাকির হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, মনোহরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) রিপন বালা, উপজেলা পরিষদের মহিলা ভাইসা চেয়ারম্যান আফরোজা কুসুম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল আজিজ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সেলিম কাদের চৌধুরী। অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রিয়া বিষয়েক সম্পাদক আবুল বাশার বাঙ্গালি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক মো রুহুল আমিন, উপজেলা যুব লীগের সদস্য মো হারুন রশীদ ভূইয়া প্রমূখ।

বক্তারা তাদের বক্তব্য বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সমবায় যুগান্তকারী পালন করে চলছে। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা সহকারী সমবায় অফিসার মোঃ শাহাদাত হোসেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page