মনোহরগঞ্জে বিট পুলিশিং সভা ও সাম্প্রদায়িক সম্প্রীতি র‍্যালী অনুষ্ঠিত

মনোহরগঞ্জ প্রতিনিধি।।
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা ১১টি ইউনিয়নে বিট পুলিশিং কার্যালয়ে মনোহরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মাহাবুল কবির এর উদ্যোগে বিট পুলিশিং সভা ও র‍্যালী অনুষ্ঠিত হয়, গতকাল বৃহস্পতিবার সকাল দশ ঘটিকায়।

বিট পুলিশিং সভাটি ইউনিয়নের সর্বস্তরের মানুষদের সাথে বর্তমান সাম্প্রদায়িক ষড়যন্ত্র বিরুদ্ধে সম্প্রীতি বজায় রাখার লক্ষে এ অনুষ্ঠানটি অায়োজন করা হয়।

মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহাবুল কবির তার বক্তব্যে বলেন, বর্তমান সাম্প্রদায়িকদের কে ইস্যু করে প্রধান মন্ত্রীর উন্নয়ন অগ্রযাত্রা কে বাঁধা গ্রস্ত করতে সর্বদায় একটি মহল কাজ করে যাচ্ছে। প্রধান মন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ও আস্তাবাজন লাকসাম- মনোহরগঞ্জের উন্নয়নের রুপকার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো তাজুল ইসলাম এমপির নির্দেশনা হিন্দু সম্প্রদায়ের পূজা মন্ডপে যাতে কোন ধরনের নাশকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেই লক্ষ্যে এ সম্প্রীতি সভা ও র‍্যালীর অয়োজন করা হয়েছে। তিনি আরো বলেন, মনোহরগঞ্জ কোন ধরনের নাশকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি হয়নি। কেউ এ ধরনের নাশকতা করতে চাইলে তাকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দেওয়া হবে।পুলিশ সর্বদায় সজাগ রয়েছে , মনোহরগঞ্জ উপজেলা কোন মাদক ব্যবসায়ি,চাঁদাবাজি,সন্ত্রাসীর স্থান হবে না। আপনারা সবাই আমার ফোন নাম্বার রাখবেন, মাদক ব্যবসায়ি, মাদক সেবনকারি ব্যাক্তিদের ধরতে আমাকে সহযোগিতা করুন। আমি আপনাদের নাম গোপন রাখবো।

এসময় উপস্থিত ছিলেন, বাইশগাঁও ইউপি চেয়ারম্যান আলমগীর (বিএসসি). হাসনাবাদ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, সরসপুর ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান, নাথারপেটুয়া ইউপি চেয়ারম্যান রুহুল আমিন, ঝলম উত্তর ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, এস আই রাজু, মো ফখরুল ইসলাম, মো আজম খান,মো মইনুল, মো পরহাদ, এ এস আই দুলাল, এমদাদ,মো জাহাঙ্গীর আলম, পুলিশ সদস্য নাজিম উদ্দীন, লিটন , মাইনুল, স্বাপন মিয়া, প্রমূখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page