মনোহরগঞ্জ উপজেলা মানবকল্যান ট্রাষ্টের ৩য় তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মো হাছান।।
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা মানব কল্যান ট্রাষ্টের ৩য় তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকাল চার ঘটিকায় মনোহরগঞ্জ বাজার সওদাগর মার্কেট ২য় তলা ফুড লাভার রেস্তোরাঁয় এর আযোজন করা হয়েছে।

মানব কল্যান ট্রাষ্টের সহ সভাপতি মো সোহেল রানার সভাপতিত্বে ও ধর্ম বিষয়ক সম্পাদক মাসুম বিল্লাহ সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মানব কল্যান ট্রাষ্টের উপদেষ্টা মো মোক্তার হোসেন সুমন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজ সেবক মনোহরগঞ্জ বাজারে বিশিষ্ট ব্যবসায়ী হারুন রশীদ ভূইয়া, সমাজ সেবক মো এনায়েত হোসেন, মানব কল্যান ট্রাষ্টের দপ্তর সম্পাদক মো সৌরভ হোসেন, ক্রিয়া বিষয়ক সম্পাদক মো জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন পেশাজীবি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, মনোহরগঞ্জ উপজেলার নিন্মবিত্ত ও অবহেলিত মানুষের স্বার্থে কাজ করে যাচ্ছে মনোহরগঞ্জ মানব কল্যাণ ট্রাষ্ট।

এটা একটি অরাজনৈতিক সংগঠন। মনোহরগঞ্জ উপজেলা যে কোন দূর্যোমুহূর্তে মানুষের পাশে দাঁড়ায় মানব কল্যান ট্রাষ্ট। প্রতিবছর গরীব ও অসহায়দের মাঝে ঈদ উপহার ও শীতের বস্ত্র বিতরণসহ অনেক মানবিক কাজ করে থাকে।

এমন সংগঠনের সাথে জড়িত থাকা গর্বের বিষয়। এ সংগঠনের উপদেষ্টা মো রুহল আমিন, দেওয়ান রনি, মওদুদ আহমেদ জিহাদ, ওমর রুবেলসহ সকল নেতৃবৃন্দকে আমি ধন্যবাদ জানাচ্ছি এবং এ সংগঠনের সফলতা কামনা করছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page